মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৬:৫৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

কাপাসিয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি  অধ্যাপক বদুর জানাযা-দাফন সম্পন্ন

মোহাম্মদ মনজুরুল হক গাজী, গাজীপুর।
প্রকাশকালঃ শনিবার, ১৯ নভেম্বর, ২০২২

কাপাসিয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি  অধ্যাপক বদুর জানাযা-দাফন সম্পন্ন

গাজীপুরের কাপাসিয়া উপজেলার কাপাসিয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী বদুর  জানাযার নামায ও দাফন সম্পন্ন হয়েছে।

অধ্যাপক বদু শনিবার (১৯ নভেম্বর) সকালে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আইসিইউতে মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ডায়াবেটিস,কিডনী, হৃদরোগসহ জটিল রোগে ভূগছিলেন। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ বহু আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, গুনগ্রাহী রেখে গেছেন। বয়স হয়েছিল ৬২ বছর।

তিনি ২৫  বছরেরও অধিককাল কাপাসিয়া বাজার ব্যবসায়ী সমিতির বার বার নির্বাচিত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। দু’ বছর আগে শহীদ তাজউদ্দীন আহমদ সরকারি কলেজ,হাইলজোর থেকে উপাধ্যক্ষের পদ থেকে অবসর গ্রহণ করেন।

শনিবার বিকেল সাড়ে চারটায় স্থানীয় রাউনৎকোনা ফাজিলমাদ্রাসা ময়দানে  জানাজার নামাজ শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়েছে। জানাজার নামাজে শরিক হয়ে মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন গাজীপুর জেলা পরিষদের নব -নির্বাচিত চেয়ারম্যান কৃষকলীগ নেতা মোঃ মোতাহার হোসেন মোল্লা , কাপাসিয়ার কৃতি সন্তান সাবেক সচিব মোঃ কাদের সরকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. আমানত হোসেন খান, কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার একেএম গোলাম মোর্শেদ খান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট মাজহারুল ইসলাম সেলিম , সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, কৃষক লীগ নেতা আইনুদ্দিন, কাপাসিয়া সদর ইউনিয়ন চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান প্রমুখ। জানাযার নামাযে কাপাসিয়া বাজারের ব্যবসায়ীবৃন্দ , শিক্ষকমন্ডলীসহ বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ