শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১০:৫৭ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

যশোরে ভোরের সাথী নামক সংগঠনের ৫ম সম্মেলন সম্পন্ন

মিরাজুল কবীর টিটো যশোর প্রতিনিধি
প্রকাশকালঃ শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
dav

মতিউর রহমান বাবু সভাপতি ও হারুন অর রশীদ সম্পাদক

উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে ভোরের সাথী স্বাস্থ্য সচেতনতা নাগরিকদের সংগঠনের ৫ম সম্মেলন শুক্রবার সম্পন্ন হয়েছে। সম্মেলনে মতিউর রহমান বাবুকে সভাপতি ও হারুন অর রশীদকে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এ উপলক্ষে শিল্পকলা একাডেমীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান। তিনি বলেন সবাইকে সুস্থ থাকতে হবে, এজন্য প্রয়োজন ব্যায়াম। আর স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিতে ভাল কাজ করে যাচ্ছে ভোরের সাথী নামক সংগঠন। শুধু স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি করলেই হবে না। সমাজকে সুষ্ঠু করতে হলে ভেজাল ও বিষমুক্ত খাদ্য নিশ্চিত করতে সবাইকে কাজ করতে হবে। তবে সবাই সুষ্ঠ থাকবে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, ডেপুটি সিভিল সার্জন ডাক্তার নাজমুস সাদিক, জেলা সমাজসেবা অধিদফতরের উপপরিচালন অসিত কুমার সাহা।
ভোরের সাথীর সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য মতিউর রহমান বাবুর সভাপতিত্বে সম্মেলন প্রতিবেদন পাঠ করেন প্রস্তুতি কমিটির সদস্য হারুন অর রশীদ, বক্তব্য রাখেন মোবাশে^র হোসেন বাবু, আকরা আকরামউজ্জামান খান রবি প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য জিএম জিল্লুর রহমান। অনুষ্ঠান শুরুর পূর্বে র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে শিল্পকলা একাডেমি চত্বরে বেলুন ও ফেস্টুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করে জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান। শেষে মতিউর রহমান বাবুকে সভাপতি ও হারুন অর রশীদকে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির আরো নেতৃবৃন্দ হলেন, সহসভাপতি মোবাশে^র হোসেন বাবু, আকরামউজ্জামান খান রবি, বীরমুক্তিযোদ্ধা এবিএম কামরুজ্জামান, শহিদুল হক বাদল, মুহম্মদ হাতেম আলী সরদার, জিএম জিল্লুর রহমান, শাহিনুর রহমান ঠান্ডু, যুগ্ম সম্পাদক এএসএম রফিকুল ইসলাম আরজু,এমএইচ তালুকদার লাভলু, শরিফুল আলম বুলু, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার জহুরুল ইসলাম, সহসাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন কচি,কোষাধ্যক্ষ শেখ সাদেক আলম, সহকোষাধ্যক্ষ রেজাউল হক রাজা, প্রচার সম্পাদক জাকির হোসেন পলাশ,সহপ্রচার সম্পাদক হেলাল খান, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক ডাক্তার মধূসূদন পাল, সমাজ কল্যাণ সম্পাদক শম্ভুনাথ মজুমদার, ক্রীড়া সম্পাদক গোলাম মোস্তফা, সহক্রীড়া সম্পাদক অসীম কুমার কুন্ডু, দফতর সম্পাদক ডাক্তার আবুল বাসার, মহিলা বিষয়ক সম্পাদক নাজমা হাসান, সহ মহিলা বিষয়ক সম্পাদক ফারহানা রহমান, সদস্য এএসএম মিজানুর রহমান কালাম, জাহিদুল ইসলাম মনু , অ্যাডভোকেট তজিবর রহমান, কাজী আবু তালেব, বিপ্লব কুমার ধর, কাজী নাজির আহম্মেদ মুন্নু, মহিনুর ইসলাম, ডাক্তার মফিজুর রহমান খান, মতিয়ার রহমান ও ফিরোজ খান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ