শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১১:৩৯ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

কক্সবাজার শহরে ছুরিকাঘাতে যুবক খুন : ঘাতক আটক

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ রবিবার, ১৩ নভেম্বর, ২০২২

শাহজাহান চৌধুরী শাহীন, স্টাফ রিপোর্টার, কক্সবাজার।।

কক্সবাজার শহরতলির পূর্ব কলাতলী চন্দ্রিমা আবাসিক এলাকায় প্রকাশ্যে ছুরিকাঘাতে এক যুবককে নিহত হয়েছেন। নিহত যুবক শহরের ঝরঝড়ি পাড়া আবদুল জব্বারের ছেলে মো ইউসুফ (২২)। রোববার বিকেল সাড়ে ৩ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ইউসুফ ফটোগ্রাফার ছিলেন বলে জানা যায়। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত মোঃ সোহেল (২৫) কে আটক করেছে।
ইউসুফের বড় ভাই ছেয়দ আহমেদ জানান, কয়েকদিন আগে একটি মুদির দোকানের সামনে ইউসুফ ও সোহেলের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এক পর্যায়ে সোহেল তার ভাইকে দেখে নেবে হুমকি দেয়। আজ ঘরে ফেরার সময় চন্দ্রিমা আবাসিকের বুড়া মিয়ার চায়ের দোকানের সামনে তাকে ছুরি দিয়ে নির্মমভাবে খুন করে।
স্থানীয়রা জানান, সোহেল উশৃংখল প্রকৃতির ছেলে। সে প্রায় সময় ঝগড়া বিবাদে জড়িয়ে পড়ে। তার বিরুদ্ধে সমাজ কমিটিতে বহু অভিযোগ আছে। সে আরও হত্যা মামলার সাথে জড়িত। কিছুদিন আগে সে জেল থেকে ছাড়া পায়।
অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পর স্থানীয়দের সহযোগিতায় সোহেল নামে একজন আটক করা হয়েছে। ঘটনার সাথে যারা জড়িত তাদের ধরতে পুলিশ কাজ করছে।
এদিকে সোহলকে আটক করে নিয়ে আসার সময় পুলিশের গাড়ি লক্ষ করে ইটপাটকেল ছুঁড়ে। এসময় তিনজন পুলিশ আহত হয়েছেন বলে জানা যায়। ##
তাজুল ইসলাম পলাশ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ