মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৭:৩৩ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

বারি’তে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ও সেবা প্রদান প্রতিশ্রুতি শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত

মোহাম্মদ মনজুরুল হক গাজী, গাজীপুর।
প্রকাশকালঃ শনিবার, ১২ নভেম্বর, ২০২২

বারি’তে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ও সেবা প্রদান প্রতিশ্রুতি শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত
বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট (বারি) এর সেবা ও সরবরাহ উইংয়ের আয়োজনে ‘অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ও সেবা প্রদান প্রতিশ্রুতি ‘ শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা ১০ নভেম্বর, বৃহস্পতিবার ইনস্টিটিউটের কাজী বদরুদ্দোজা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। প্রশিক্ষণ কর্মশালায় বারি’র বিভিন্ন বিভাগ ও কেন্দ্রের মোট ৮০ জন কর্মচারী অংশগ্রহণ করেন।
সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন বারি’র পরিচালক (সেবা ও সরবরাহ) ড. মো. কামরুল হাসান। বারি’র পরিচালক (প্রশিক্ষণ ও যোগাযোগ উইং) ড.ফেরদৌসী ইসলামের সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক (গবেষণা) ড. মো. তারিকুল ইসলাম, পরিচালক (তৈলবীজ গবেষণা কেন্দ্র) ড.মো.আব্দুল লতিফ আকন্দ এবং পরিচালক (উদ্যানতত্ত্ব গবেষণা কেন্দ্র) ড. গোবিন্দ চন্দ্র বিশ্বাস। প্রশিক্ষণ কর্মশালাটি সঞ্চালনা করেন বারি’র প্রটোকল কর্মকর্তা মো. আল-আমিন।
প্রশিক্ষণ কর্মশালায় বিএআরআই এর সেবা প্রদান প্রতিশ্রুতি (সিটিজেন চার্টার) প্রণয়ন সংক্রান্ত নির্দেশনা বিষয়ক প্রশিক্ষণ প্রদান করেন প্রশিক্ষণ ও যোগাযোগ উইংয়ের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড.মো.শওকত আলী খান। অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা-২০১৫ (পরিমার্জিত-২০১৮) -এ বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন সিনিয়র সহকারী পরিচালক (প্রশাসন) মো. মাহমুদুল হাসান এবং অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা সফ্‌টওয়্যারের ব্যবহার বিধি বিষয়ক প্রশিক্ষণ প্রদান করেন কৃষি পরিসংখ্যান এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের বৈজ্ঞানিক কর্মকর্তা  কাজী ছাইদুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ