শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১১:৫৯ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

রয়েল বেঙ্গল মাস্টার শেফ অর্গানাইজেশনের সোনার বাংলা লাইভ কুকিং কম্পিটিশন সম্পন্ন

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ শনিবার, ৫ নভেম্বর, ২০২২

মারজানা ইসলাম মেধা, ঢাকা।।

রয়েল বেঙ্গল মাষ্টার শেফ অর্গানাইজেশন বাংলাদেশ চ্যাপ্টার ঢাকা বোট ক্লাবে গত ৪ নভেম্বর দিনব্যাপী প্রথম বারের মত সোনার বাংলা আন্তর্জাতিক লাইভ কুকিং কম্পিটিশন ও ট্রেড এক্সপো আয়োজন করেন।
রান্নার নানা বিষয়ে পারদর্শী রন্ধন শিল্পীরা তাদের সেরা রান্নাগুলো রেধে খাওয়ান সম্মানিত বিচারক গনকে।
বিচারক প্যানেলে ছিলেন, রয়েল বেঙ্গল মাস্টার শেফ অর্গানাইজেশন ইন্ডিয়ান প্রেসিডেন্ট, মাস্টার শেফ প্রিতম সরকার, মাস্টার শেফ সাহেদা ইয়াসমিন, কালীনারী এক্সপার্ট শাহীন আফরোজ, রন্ধন শিল্পী ফাতেমা শিরিন, পুষ্টিবিদ তাসনিম আশিক।
আয়োজক কমিটির তাসনিয়া রহমান সৃষ্টি, রোমানা আফরোজ রিমঝিম, সুলতানা রাজিয়া নাজনিন সৃষ্টি ও ফারজানা বাতেন। বিচারকগন তাদের রান্না বিচার করে বিজয়ীদের হাতে তুলে দেন ক্রেস্ট,সার্টিফিকেট ও মেডেল।
এই আয়োজন প্রথম স্থান অর্জন করেন, জান্নাতুল নাহার সুমি, দ্বিতীয় স্থান, মেহেরুন আক্তার মেরি, তৃতীয় স্থান অর্জন করেন মারুফা আক্তার।
এমন একটি ব্যতিক্রম আয়োজনের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার্স এসোসিয়েশন বিটিইএ এর চেয়ারম্যান শহিদুল ইসলাম সাগর, রয়েল বেঙ্গল মাস্টার শেফ অর্গানাইজেশনের প্রেসিডেন্ট “প্রীতম সরকার”।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ট্যুর অপারেটরস এসোসিয়েশন অফ বাংলাদেশ টোয়াবের পরিচালক আবুল ফয়সাল, মোঃ সায়েম, অধ্যাপক শাহরিয়ার পারভেজ ও বাংলাদেশ ট্যুরিজম এন্ড এভিয়েশন মিডিয়া ফোরামের সভাপতি কাজী রহিম শাহরিয়ার।
বাংলাদেশ চ্যাপ্টার এর প্রেসিডেন্ট শেফ জুয়েল আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্দোনেশিয়ার মান্যবর রাষ্ট্রদূত হিরো হারতানতো সুবোলা। গেস্ট অফ অনার হিসাবে উপস্থিত ছিলেন, ইরাকের রাষ্ট্রদূত ইমাদ আলী জালাল মুসায়ী।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ট্যুরিস্ট পুলিশের ঢাকা রিজিওনাল অতিরিক্ত ডিআইজি মোঃ আবু সুফিয়ান।
সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু আগে এ্যাওয়ার্ড উইনারদের সার্টিফিকেট ও মেডেল ও ট্রপি তুলে দেন রয়েল বেঙ্গল মাস্টার শেফ অর্গানাইজেশনের গ্লোবাল প্রেসিডেন্ট মাস্টার শেফ প্রিতম সরকার।
মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ফারদিন এন্ড ফ্রেন্ডস ব্যান্ডের লিড ভোকালিস্ট মাসুম বিল্লাল ফারদিন দর্শকদের মাতিয়ে তুলেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ