রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:০৭ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

মাদারীপুরে জমকালো আয়োজনে মাধ্যমে পালিত হয়েছে দৈনিক আজকের দর্পণ পত্রিকার ৮ম বর্ষপূর্তি

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

মাদারীপুরে জমকালো আয়োজনে মাধ্যমে পালিত হয়েছে দৈনিক আজকের দর্পণ পত্রিকার ৮ম বর্ষপূর্তি।

মীর ইমরান/মাদারীপুর নিজস্ব প্রতিবেদকঃ

হাটি হাটি পা পা করে এগিয়ে ৮ পেরিয়ে, ৯ বছরের পদার্পন উপলক্ষে জাতীয় দৈনিক আজকের দর্পণ এর মাদারীপুর জেলা প্রতিনিধি উদ্যোগ জমকালো আয়োজনে মাধ্যমে পালিত হয়েছে দৈনিক আজকের দর্পণ পত্রিকার ৮ বর্ষপূর্তি।
মাদারীপুর জেলা সাংবাদিক সোসাইটির কার্যালয়।মাদারীপুর জেলা সাংবাদিক সোসাইটির সহ-সভাপতি ও জেলা প্রতিনিধি মীর ইমরানের সভাপতিত্বে অনুষ্ঠানটি উদযাপিত হয়।

আজকের দর্পণ পত্রিকার ৮ম বর্ষপূর্তিতে কেক কেটে উদযাপিত হয় পরে এক আলোচনা শেষে বর্ণাঢ্য শোভাযাত্রা সহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও সাংবাদিক মোঃ মনিরুল ইসলাম ভুঁইয়া(তুষার) তিনি বলেন দৈনিক আজকের দর্পণ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকীতে মাদারীপুর জেলা প্রতিনিধি মীর ইমরান ও আজকের দর্পণ পত্রিকার মঙ্গলময় আগামীর প্রত্যাশা কামনা করছি, সংবাদপত্রের মধ্যমে সমাজের বিভিন্ন অপকর্ম তুলে ধরে,সমাজের চোখকে খুলে দেয়, দুর্নীতি ও নানা অপকর্ম তুলে ধরে সংবাদ মাধ্যম তাই সকল সাংবাদিকদের প্রতি সম্মান প্রদর্শন করছি।
সংবাদ মাধ্যম একটি রাষ্ট্রের হাতিয়ার প্রধান অতিথি আরো বলেন দেশের ঘটে যাওয়া ঘটনার সত্যতা তুলে ধরে সমাজের চোখকে প্রকাশিত করবে এ কামনা করছি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা সাংবাদিক সোসাইটির সভাপতি -মাদারীপুর জেলা প্রতিনিধি দৈনিক আমাদের সময়-মোঃ শফিক স্বপন, মাদারীপুর জেলা সাংবাদিক সোসাইটির- সাংগঠনিক সম্পাদক-মাদারীপুর জেলা প্রতিনিধিঃ দৈনিক গণমুক্তি মোহাম্মাদ মামুন, মাদারীপুর জেলা সাংবাদিক সোসাইটির কৌষাধ্যক্ষ – দৈনিক দেশ প্রতিদিন মাদারীপুর জেলা প্রতিনিধি মোঃ তাজুল ইসলাম মাদবর , মাদারীপুর জেলা সাংবাদিক সোসাইটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক – দৈনিক আলোকিত প্রতিদিন -জেলা প্রতিনিধি মোঃ নাসির উদ্দিন তালুকদার,মাদারীপুর জেলা সাংবাদিক সোসাইটির কার্যকারী সদস্য- দৈনিক প্রথম বেলা -জেলা প্রতিনিধি মোঃ কামাল হোসেন, মাদারীপুর জেলা সাংবাদিক সোসাইটির কার্যকারী সদস্য-প্রিন্স মাহমুদ সবুজ, মাদারীপুর জেলা সাংবাদিক সোসাইটির কার্যকারী সদস্য মোঃ এমদাদ হোসেন, দৈনিক প্রতিদিনের সংবাদ এর মাদারীপুর জেলা প্রতিনিধি আব্দুল আল মামুন, দৈনিক আমার প্রাণের বাংলাদেশ জেলা প্রতিনিধি মোঃ মাসুম হাওলাদার, দৈনিক আজকালের খবর এর জেলা প্রতিনিধি মোঃ আরিফুর রহমান, মাদারীপুর জেলা সাংবাদিক সোসাইটির কার্যকারী সদস্য মোঃ আতিকুর রহমানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ