রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:২০ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

স্পেনে বিএনপির কর্মী সমাবেশ ও প্রতিবাদ সভা: দেশপ্রেম ও জাতীয়তাবাদের অবিসংবাদিত নেতা জিয়াউর রহমান।

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

স্পেনে বিএনপির কর্মী সমাবেশ ও প্রতিবাদ সভা: দেশপ্রেম ও জাতীয়তাবাদের অবিসংবাদিত নেতা জিয়াউর রহমান।

মোহাম্মদ মেসবাহ্ উদ্দিন আলাল/ইউরোপ বুরো চীপ:

স্পেন বিএনপির কর্মী সমাবেশ ও প্রতিবাদ সভা গতকাল ২০সেপ্টেম্বর রাতে মাদ্রিদের রাজধানী মাদ্রিদের বাংলাদেশ এসোসিয়েশনের হলরুমে অনুষ্টিত হয়। স্পেন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নূর হুসেন পাটোয়ারীর সভাপতিত্বে এবং সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক আবু জাফর রাসেল এর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক সম্পাদক মাহিদুর রহমান মাহিথ বলেন, বাংলাদেশের ক্ষণজম্মা দেশপ্রেমিক জিয়াউর রহমান, তাঁর চিন্তা,‌চেতনা, ভাবনায় ছিলো দেশ ও জনগণ, জিয়াউর রহমান বহুদলীয় গনতন্তের প্রবক্তা তিনি জাতিকে মুক্তি দিয়েছিলেন বাক স্বাধীনতা এবং মৌলিক অধিকার রক্ষায় শহীদ জিয়ার ভূমিকা জাতী কোনদিন ভুলবেনা। তিনি জাতীয়তাবাদী শক্তি অবিসংবাদিত নেতা, জিয়াউর রহমান বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমতবে সুরক্ষায় বিএনপির সৃষ্টি করেছিলেন।

অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন স্পেন বিএনপি’র সহ সভাপতি ও বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সাবেক সভাপতি জামাল উদ্দিন মনির।‌প্রধান বক্তা ছিলেন স্পেন বিএনপির সহ সভাপতি মাহবুবুর রহমান ঝন্টু এসময় আরো বক্তব্য রাখেন সংগঠনের ‌সহ সভাপতি মিল্টন ভূঁইয়া কচি, মোরশেদ আলম তাহের,‌ হেমায়েত খান, এস এম মনির, সৈয়দ মাসুদুর রহমান নাসিম,‌ স্পেন বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুল আউয়াল খান, যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম, যুবদলের সাবেক সিনিয় সহ সভাপতি বিল্লাল‌ হুসেন শাকিল, স্পেন যুবদলের সভাপতি কাজী জসিম‌, যুবদলের সাধারণ সম্পাদক শাওন আহমেদ, বিএনপি নেতা আব্দুল মতিন, বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক কাজী আলমগীর, প্রচার সম্পাদক খিজির আহমেদ, স্পেন চেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আসাদ আলী, পর্তুগাল বিএনপির প্রচার সম্পাদক মাহফুজুল আলম সোহাগ, বিএনপি নেতা বাহার উদ্দিন মুনির সহ উপস্থিত ছিলেন, বিএনপি র সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক জাকিরুল ইসলাম জাকি,‌ যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির রিগ্যান ও ছানুর মিয়া সাদ, যুবদলের সিনিয়র সহ সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম ইব্রাহিম, বিএনপি নেতা সুমন হাওলাদার, অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত পাঠ করা হয়। পরে দলীয় সংগীত জহির আহমেদের কণ্ঠে “প্রথম বাংলাদেশ, “আমার শেষ বাংলাদেশ “,জীবন বাংলাদেশ আমার মরণ বাংলাদেশ সমবেত কণ্ঠে পরিবেশন করার মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ