রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৫:৫৭ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

জননেত্রী শেখ হাসিনা দেশে বসবাসরত সকল সম্প্রদায়ের মানুষের শান্তির জন্য নিরলস ভাবে কাজ করছে ‘রাজস্থলীতে সামাজিক-সম্প্রীতি’ সমাবেশ অনুষ্ঠানে উবাচ মারমা

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২

রাজস্থলীতে ‘সামাজিক-সম্প্রীতি’ সমাবেশ অনুষ্ঠানে উবাচ মারমা।
জননেত্রী শেখ হাসিনা দেশে বসবাসরত সকল সম্প্রদায়ের মানুষের শান্তির জন্য নিরলস ভাবে কাজ করছে।

মিন্টু কান্তি নাথ/(রাজস্থলী):

সামাজিক সম্প্রীতি রক্ষা ও সামাজিক বন্ধনকে সুসংহত রাখা, ধর্মীয় উগ্রবাদ, জঙ্গিবাদ, সহিংসতা এবং সন্ত্রাসবাদকে প্রতিহত করার লক্ষ্যে উপজেলা পর্যায়ে জনপ্রতিনিধি,বীর মুক্তিযোদ্ধাগণ, কর্মকর্তা-কমচারী, ধর্মীয় ব্যক্তিত্ব এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সমন্বয়ে রাজস্থলী উপজেলায় ‘সামাজিক-সম্প্রীতি’ কমিটির উদ্যোগে উপজেলা হলরুমে অনুষ্ঠিত হয়েছে।
সোমবার ( ১৯সেপ্টেম্বর) সকালে আয়োজিত সামাজিক সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা নিবার্হী কর্মকর্তা ইউএনও শান্তনু কুমার দাস, প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান উসচিন মারমা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুইলাঅং মারমা,কৃষি কর্মকর্তা মাহাবুব আলম রনি, ওসি জাকির হোসেন, রাজস্থলী সরকারি কলেজের অধ্যক্ষ উপানন্দ দাস, ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান আদোমং মারমা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি লংবতি ত্রিপুরাসহ সমাবেশ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের প্রধান, সাংবাদিক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, ছাত্র-ছাত্রীগণ উপস্থিত ছিলেন। সমাবেশে উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা
বলেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনা দেশে বসবাসরত সকল সম্প্রদায়ের মানুষের শান্তির জন্য নিরলস ভাবে কাজ করছে।তারে ধারাবাহিকতায় দেশের প্রতিটি জেলা, পৌরসভা, উপজেলা ও ইউনিয়ন শান্তি প্রতিষ্ঠার জন্য সকল সম্প্রদায়ের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গদের নিয়ে একটি সম্প্রীতি কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন। উপজেলায় বসবাসরত সকল সম্প্রদায়ের ধর্মীয় অনুষ্ঠান উৎসব মুখর পরিবেশে উদযাপন করবে। তাই এলাকায় শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে উক্ত কমিটি নিরলসভাবে কাজ করবে বলে আশা প্রকাশ করেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ