রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:৩৫ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

ইবিতে ‘হিসাববিজ্ঞান’ বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২

ইবিতে ‘হিসাববিজ্ঞান’ বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

মাহমুদ, ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ে নানা আয়োজনে হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অ্যালামনাই এসোসিয়েশনের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন “একাউন্টিং অ্যালামনাই এসোসিয়েশন” এর উদ্যোগে টিএসসিসির বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে প্রথমবারের মতো দিনব্যাপী এ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

অ্যালামনাই এসোসিয়েশনের আহবায়ক অধ্যক্ষ শাহজাহান আলম সাজু এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. শেখ আবদুস সালাম। বিশেষ অতিথি হিসেবে প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মাহবুবুর রহমান ও ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন। এসময় অনুষ্ঠানের সমন্বয়ক তাওহিদ হাসান জুবেরী, সাধারন সম্পাদক এ্যাডভোকেট শাহ মঞ্জুরুল হক ও শিল্পপতি মো. মহসিন সহ বিভাগের বর্তমান- প্রাক্তন সহস্রাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সভাপতি প্রফেসর ড. জাকির হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন একাউন্টিং অ্যালামনাই এসোসিয়েশনের সদস্য আলী আক্তার রিজভি ও উম্মে হাবিবা হ্যাপী।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় বিভিন্ন চড়াই ও উৎরাই পেরিয়ে আজকের এই অবস্থানে এসেছে। যেখানে অ্যালামনাই এর ভুমিকা অপরিসীম। এই বিশ্ববিদ্যালয়ে সার্বিক উন্নয়নে ভবিষ্যতে অ্যালামনাই কাজ করে যাবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের জন্য সকলকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে তাহলেই জাতির পিতার সোনার বাংলা গড়ার স্বপ্ন সার্থক হবে। আজ এই অ্যালাইমনাই থেকে সে প্রত্যয় গ্রহণ করতে হবে।

এর আগে সকাল দশটায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়। র‍্যালীটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে কেক কেটে ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. শেখ আবদুস সালাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ