রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৮:১১ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

বাংলাদেশে শেখ হাসিনার বিকল্প কেউ নেই-মাদারীপুরের শিবচরে চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী ।

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২

মীর ইমরান -মাদারীপুর নিজস্ব প্রতিবেদক

শুক্রবার(১৬ সেপ্টেম্বর) সকালে শিবচর উপজেলা পরিষদ নূর-ই-আলম চৌধুরী অডিটোরিয়ামে শিবচর উপজেলা কৃষি,মৎস্য ও প্রাণীসম্পদ সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন এমপি।

প্রধান অতিথির বক্তব্যে চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেন, যারা সমালোচনা করে বিভিন্ন কথা বলে তাদের বিষয় আমাদের জানা আছে ১৯৮৬ সালে জাতীয় নির্বাচন ও অন্য সব সরকারের আমলের সর্ব কর্মকান্ড আমরা দেখেছি। বাংলাদেশের শেখ হাসিনার ছাড়া বিকল্প কেউ নাই,করোনার সময় যে পরিমাণ শ্রম দিয়েছে জনগণের জন্য কাজ করেছে ও নতুন প্রজন্মকে কর্মদক্ষতা এগিয়ে নিয়েছে শেখ হাসিন।

আগামী দিনের জন্য আওয়ামী লীগ সরকার নেতৃত্ব দেবে শেখ হাসিনা সে মহামারী করোনার সময় দুইবার বাংলাদেশের মানুষের জন্য বাজেট পাস করেছেন শেখ হাসিনা, সে বঙ্গবন্ধুর কন্যা তার কোন বিকল্প নাই তার সাথে কেউ প্রতিযোগিতা করার মত বাংলাদেশে কেউ নেই, আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের আসবে আর শিবচরে অসমাপ্ত কাজগুলো আমরা সমাপ্তি করবো।

এ সময় আরো উপস্থিত ছিলেন শিবচর উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল লতিফ মোল্লার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, মাদারীপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি, সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা পরিষদের প্রশাসক মুনির চৌধুরী, শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাজিবুল ইসলাম, শিবচর উপজেলা ভাইস চেয়ারম্যান বি এম আতাউর রহমান আতাহার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার, উপজেলা কৃষি কর্মকর্তা অনুপম রায়, উপজেলা মৎস্য ও প্রানীসম্পদ কর্মকর্তা মোঃ ফেরদৌস ইবনে রহিম, বীর, মুক্তিযোদ্ধা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শাজাহান মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম মিয়া, সাবেক পৌর প্রশাসক বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দীন খানসহ স্থানীয় ও দলীয় নেতা কর্মীরা ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ