রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:৩৮ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

তারেক জিয়ার ঘনিষ্ঠজন কয়ছরের বাড়িতে অগ্নিকান্ডের ঘটনায় নিন্দা জানিয়েছে আনিসুল হক

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২

তারেক জিয়ার ঘনিষ্ঠজন কয়ছরের বাড়িতে অগ্নিকান্ডের ঘটনায় নিন্দা জানিয়েছে আনিসুল হক।

সুনামগঞ্জ প্রতিনিধি:

যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক ও তারেক জিয়ার ঘনিষ্ঠজন মোঃ কয়ছর আহমেদ’র সুনামগঞ্জের জগন্নাথপুরে গ্রামের বাড়িতে অগ্নিকান্ডের ঘটনায় নিন্দা জানিয়েছে সুনামগঞ্জ জেলা বিএনপি সহ সভাপতি,জেলা কৃষক দলের আহবায়ক ও তাহিরপুর উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান আনিসুল হক।

এক বিবৃতিতে তিনি জানান,
নির্বাচনী এলাকা সুনামগঞ্জ ৩ (দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুর উপজেলা ) এর গণমানুষের প্রিয় নেতা, যুক্তরাজ্য বিএনপির বার বার নির্বাচিত বিপ্লবী সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদ ভাইয়ের জগন্নাথপুর উপজেলার গ্রামের বাড়ীতে, গত রাতে ১৪.০৯.২০২২ইং তারিখে আওয়ামীলীগের সন্ত্রাসী দ্বারা অগ্নি সংযোগ করায়, সুনামগঞ্জ জেলা জাতীয়তাবাদী কৃষকদলের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে আওয়ামী সন্ত্রাসীদের গ্রেপ্তার করে বিচারের ব্যবস্হা করতে হবে, এর ব্যত্যয় হলে,ষোল কোটি মানুষের আস্থার প্রতিক,বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন, দেশ নায়ক জনাব তারেক রহমানের নেতৃত্বে, সুনামগঞ্জ জেলা বিএনপি ও সকল অংগ-সহযোী সংগঠন, দুর্বার গণ-আন্দোলনের আন্দোলনের মাধ্যমে, আওয়ামিলীগ সরকারের পতনের মাধ্যমে এর জবাব আদায় করবো,ইনশাআল্লাহ।
উল্লেখ,বুধবার রাতে জেলার জগন্নাথপুর উপজেলার জগন্নাথপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডের সিলিমপুর গ্রামে মোঃ কয়ছর আহমেদ এর বাসায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে।এঘটনায় এলাকার পরিস্থিতি স্বাভাবিক থাকলেও থমথমে অবস্থা বিরাজ করছে। আশেপাশের এলাকার লোকজন আতঙ্কে আছেন বলে জানান অনেকেই।
স্থানীয় এলাকাবাসী জানা যায়,মোঃ কয়ছর আহমেদের বসতঘর, গাড়ির গ্যারেজ ও পাশে থাকা আরো একটি আধাপাকা টিনের ঘর পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে আশে পাশের লোকজন ছুটে এসে আগুন নিভানোর চেষ্টা করেন। পরে জগন্নাথপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। এর মধ্যে ঘরের সকল মালামালসহ সব পুড়ে ছাই হয়ে যায়।
তবে বিএনপি নেতার বাড়িতে অগ্নিকান্ডের ঘটনার প্রকৃত কারণ জানা যায়নি।
অনেকের ধারনা,শত্রুতা বশত কেউ অগ্নিকান্ড ঘটাতে পারে। বাড়িতে তার ঘনিষ্ঠজনের মধ্য কেউ বসবাস করেন না। তিনিসহ তার ছোটভাই মোঃ কবির হোসেন জগন্নাথপুর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক স্বপরিবারে যুক্তরাজ্যে বসবাস করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ