রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৮:১১ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

সরাইলে ৪৭৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

সরাইলে ৪৭৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার।

আব্দুল আওয়াল খান/সরাইল প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া সরাইলে ৪৭৫ পিচ ইয়াবাসহ মোঃ শাহীন প্রকাশ গার্ড মার্ডার শাহিন (৩৮) ও বাবু সরকার (৩৮) নামের দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে সরাইল থানার পুলিশ।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর ) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সরাইল থানা থেকে এ তথ্য জানানো হয়। এর আগে বুধবার ( ১৪ সেপ্টেম্বর ) রাত সাড়ে ১০টার দিকে সরাইল থানাধীন বড় দেওয়ানপাড়া সাকিনস্থ বড় দেওয়ানপাড়া কবরস্থান সংলগ্ন হ্যালো বেকারীর উত্তর পাশে পাকা রাস্তার উপর হইতে মাদকের অভিযান চালিয়ে তাদেরকে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মোঃ শাহীন প্রকাশ গার্ড মার্ডার শাহিন (৩৮) ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার দক্ষিন মৌড়াইল এলাকার মৃত জালাল মিয়া ছেলে ও একই উপজেলার কাজীপাড়া (দরগা মহল্লা, পৌরসভা এলাকা ৮ নং ওয়ার্ড) এলাকার মৃত আবদুল খালেক সরকারের ছেলে বাবু সরকার (৩৮)।

সরাইল থানার পুলিশ পরিদর্শক তদন্ত মো.শেহাবুর রহমান বলেন, মাদক কারবারীদের কোন অবস্থাতে ছাড় দেওয়া হবে না। মাদক কারবারিরা দেশ ও জাতির শত্রু। ইতিমধ্যে গ্রেপ্তারকৃত মাদক কারবারীদের বিরুদ্ধে সরাইল থানায় মামলা রুজু করা হয়েছে।

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃত আসামী মোঃ শাহীন প্রকাশ গার্ড মার্ডার শাহিন বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় ডাকাতির প্রস্তুতি ০১টি, মাদক মামলা- ৭টি, হত্যা মামলা ০১টাসহ মোট- ০৯টি মামলা রয়েছে এবং আসামী বাবু সরকার এর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় ছিনতাই মামলা- ০১টি, মাদক মামলা- ০২টি, মোট- ০৩টি মামলা রয়েছে। আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ