রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:১৯ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

পর্তুগালে বহির্বিশ্ব জাতিয়তাবাদী ফোরাম, কুলাউড়ার বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

পর্তুগালে বহির্বিশ্ব জাতিয়তাবাদী ফোরাম, কুলাউড়ার বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত।

মোহাম্মদ মেসবাহ্ উদ্দিন আলাল/ইউরোপ বুরো চীপ:

বহির্বিশ্ব জাতিয়তাবাদী ফোরাম, কুলাউড়া আয়োজিত বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পর্তুগালের লিসবনে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা ও মিলনমেলা।

অধ্যাপক ড. সাইফুল আলম চৌধুরীর সভাপতিত্বে বহির্বিশ্ব জাতিয়তাবাদী ফোরাম, কুলাউড়ার প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুজ্জামান চৌধুরী রিপনের সঞ্চালনায় ‌এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ভার্চুয়ালি বক্তব্য প্রদান করেন বিএনপির সিনিয়র যুগ্ম- মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান মুহিদ।

নেতৃবৃন্দরা বলেন বিএনপি জনগণের দল, এই দলকে নির্মূল বা পরাজিত করা যাবে না।প্রতিবারই বিভিন্ন বাধা উপেক্ষা করে প্রতিকূল অবস্থার মধ্য দিয়ে ঘুরে দাঁড়িয়েছে। এবারো জনগণের সক্রিয় সহযোগিতায় আমরা অবশ্যই গণতন্ত্র পুনরুদ্ধার করতে সক্ষম হবো। আর এটাই হচ্ছে এবারের প্রতিষ্ঠাবার্ষিকীতে আমাদের শপথ।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা শরিফুজ্জামান চৌধুরী তপন, অধ্যাপক আব্দুল আহাদ, সহ সভাপতি সাবেক কুলাউড়া ডিগ্রী কলেজের নির্বাচিত ভিপি আব্দুল মোহিত সুহেল, নবাব আলী আহসান খান নিপ্পন, সজিবুর রহমান সজিব, ডিগ্রী কলেজের সাবেক এজিএস শফি আহমেদ দিনার, সৈয়দ ফুল মিয়া স্পেন বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রমিজ উদ্দিন সরকার, ইতালি ভিসেন্সা বিএনপির উপদেষ্টা বহির্বিশ্বের যুগ্ম সাঃসম্পাদক মান্না সরদার, পর্তুগাল বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল ওয়াহিদ চৌধুরী পারভেজ, দপ্তর সম্পাদক ওলি আহমেদ সানি, আশরাফ, খোকন, সুজন সহ ইউরোপ ও আমেরিকা থেকে অনেকেই এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ