রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:৪৭ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

দেশে ফিরে মুখ লুকাতে ব্যস্ত বাংলাদেশ ক্রিকেট দল

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

দেশে ফিরে মুখ লুকাতে ব্যস্ত বাংলাদেশ ক্রিকেট দল।

ডেস্ক রিপোর্ট/এস.এম.মিঠু:

হতাশার এক এশিয়া কাপ কাটিয়েছে বাংলাদেশ। গ্রুপ পর্বের দুই ম্যাচেই হার, অতঃপর খালি হাতে বিদায়। কাঙ্খিত ব্যাটিং অ্যাপ্রোচের দেখা মিললেও ক্রিকেটারদের গেম সেন্সের অভাব আবারও হয়েছে প্রতীয়মান। ব্যর্থ মিশন শেষে আজ ঢাকায় ফিরেছে বাংলাদেশ দল।

সকাল ১০টায় শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছেন সাকিব আল হাসানরা। ক্রিকেটার থেকে শুরু করে কোন কোচিং স্টাফ সকলেই ছিলেন মুখ ঢাকতে ব্যস্ত। মিডিয়ার সঙ্গে কথা বলেননি কেউই।

ব্যক্তিগত গাড়িতে চড়ে যে যার মতো বিমানবন্দর ত্যাগ করেন দ্রুতই। কোচিং স্টাফের সবাই ফিরলেও ব্যাটিং পরামর্শক জেমি সিডন্স, অ্যালান ডোনাল্ড ও শেন ম্যাকডারমট ফিরে গেছেন নিজ নিজ দেশে। এদিকে দলের সাথে আসেননি টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনও।

খুব বেশিদিন বিশ্রামের সুযোগ পাবেন না ক্রিকেটাররা। আগামী ১২ তারিখ থেকে টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরন শ্রীরামের অধীনে নেমে পড়তে হবে ক্যাম্পে। এ ক্যাম্পে থাকবেন ব্যাটারদের পাশাপাশি নিবিড় পর্যবেক্ষণে রাখা হবে পেসারদেরও।

এদিকে, নিউজিল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় সিরিজ খেলতে ৩০ তারিখ রওয়ানা হবার কথা থাকলেও কয়েকদিন আগেই সাকিব-আফিফদের পাঠাবে বিসিবি। টাইগাররা সেখানে উড়াল দেবে ২৪ তারিখ। ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস জানিয়েছেন মূলত কন্ডিশনের সঙ্গে ক্রিকেটারদের মানিয়ে নেবার সুযোগ দিতেই এমন সিদ্ধান্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ