রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:০২ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

লক্ষ্মীপুরে কেন্দ্রীয় বিএনপি নেতা এ্যানি’র বাসায় হামলা, আহত ৪

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ সোমবার, ২২ আগস্ট, ২০২২

লক্ষ্মীপুরে কেন্দ্রীয় বিএনপি নেতা এ্যানি’র বাসায় হামলা, আহত ৪

নাজিম উদ্দিন রানা, লক্ষ্মীপুর
কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুরের বাসায় হামলা ভাঙচুরের অভিযোগ উঠেছে। এ সময় এ্যানির ভাই ও ছেলেসহ ৪ জন আহত হয়েছে। হামলাকারীরা বাসার জানালার গ্লাস, চেয়ার, টেবিলসহ অনান্য আসবাবপত্র ভাঙচুর করেছে বলে জানা গেছে।

সোমবার (২২ আগস্ট) সন্ধ্যায় পুরাতন গো হাটা এলাকায় এ্যানির বাড়িতে সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারীর নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে বলে এমন অভিযোগ করেছেন এ্যানির পরিবার। আহতরা হলেন বিএনপি নেতা এ্যানির ভাই আরিফ চৌধুরী, ছেলে সাহরিয়ান চৌধুরী, কেয়ারটেকার শিবলু ও কাজের লোক মো. মানিক।

জেলা বিএনপি’র সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু জানান, ঘটনার সময় এ্যানি চৌধুরীর ভাই ও ছেলেসহ আহতরা বাড়িতে উপস্থিত ছিলেন। এ্যানি খিলবাইছা এলাকায় সদর উপজেলা (পশ্চিম) বিএনপি আয়োজিত জনসমাবেশে ছিলেন। আওয়ামী লীগ নেতা কবির পাটওয়ারীর নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা এ হামলা চালায়। প্রায় ৪০টি মোটরসাইকেলেযোগে নেতাকর্মীদের নিয়ে এসে এ্যানি চৌধুরীর বাসা ভাঙচুর করা হয়। তার ভাই ও ছেলেসহ ৪ জনকে পিটিয়ে আহত করা হয়। এ সময় জানালার গ্লাস, জানার দরজা, এয়ারকন্ডিশন, টেবিল ও বেশ কয়েকটি প্লাষ্টিকের চেয়ার ভাঙচুর করেছে হামলাকারীরা।

জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু জানান, বাসা খালি পেয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা এ্যানি চৌধুরীর বাসায় হামলা চালিয়ে ভাঙচুর করেছে। বার বার তারা গুপ্ত হামলা চালাচ্ছে। বাসাবাড়িতে এখন আমাদের পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছে। প্রশাসনের কাছে এর প্রতিকার চাই।

সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী বলেন, কে বা কারা এ্যানির বাড়িতে হামলা চালিয়েছে, তা আমি জানি না। আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে।
সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল হক বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। তবে বিস্তারিত জানা নেই। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ