বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১২:০১ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

জমি নিয়ে বিরোধ লক্ষ্মীপুরে প্রতিপক্ষের হামলায় কৃষক নিহত,আহত ৪ জন

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২

জমি নিয়ে বিরোধ
লক্ষ্মীপুরে প্রতিপক্ষের হামলায় কৃষক নিহত,আহত ৪ জন

নাজিম উদ্দিন রানা/লক্ষ্মীপুর:

লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় হোসেন আহমদ নামের এক কৃষক নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৪ জনকে কুপিয়ে আহত করা হয়েছে। সদর উপজেলার দিঘলী ইউনিয়নের রমাপুর গ্রামে বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহতের মরদেহ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। অপর আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের কে উন্নত চিকিৎসা জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করা করেছে বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। নিহত হোসেন স্থানীয় মৃত আলী আহমদের ছেলে।

প্রত্যক্ষ দর্শী ও পুলিশ জানায়, স্থানীয় রমাপুর গ্রামে ছাত্তার মাষ্টার গং ও ইউনুছ মাষ্টার গংদের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন ছাত্তার মাষ্টারদের দখলীয় সম্পত্তিতে প্রতিপক্ষের মেহেদী হাসান বাবুর নেতৃত্বে ৭/৮ জনের একটি দল ঘর নির্মাণ করতে যায়। এসময় ছাত্তারের পক্ষ নিয়ে ৭/৮জন তাদের কাজে বাধা দিতে গেলে তারা হামলা চালায়। এসময় এলোপাতাড়ি ভাবে কুপিয়ে তাদের ৫জনকে রক্তাক্ত জখম করে। পরে তাদের হাসপাতালে ভর্তির পর কর্তব্যরত চিকিৎসক হোসেনকে মৃত ঘোষনা করেন। অপর আহত আমীর হোসেন, আকরাম হোসেন, কামরুল ও নাজমুলকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড.এ এইচ কামরুজ্জামান জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় একজন নিহত ও আরো ৪জন গুরুতর আহত হয়েছে। পুলিশ ঘটনার তদন্তসহ জড়িতদের গ্রেফতারের চেষ্টা করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ