বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:৩০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

আখাউড়ায় তিনজন পলাতক আসামী গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২

আখাউড়ায় তিনজন পলাতক আসামী গ্রেফতার।

মোবারক হোসেন জীবন/আখাউড়া,ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাক্ষণবাড়িয়া আখাউড়ায় পুলিশের বিশেষ অভিযানে ২জন মাদক মামলার পলাতক আসামী এবং ১জন ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী সহ মোট তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ ।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার জনাব মো: আনিসুর রহমান মহোদয়ের নির্দেশে আখাউড়া থানার অফিসার ইনচার্জ জনাব মো: আসাদুল ইসলাম এর সার্বিক তত্ত্বাবধানে আখাউড়া থানা এলাকায় পৃথক পৃথক
মামলার আসামী গ্রেফতার ও মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করেন আখাউড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সঞ্জয় কুমার সরকার। আখাউড়ায় পুলিশের বিশেষ অভিযানে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক তিন আসামী গ্রেফতার। পুলিশ পরিদর্শক (তদন্ত) সঞ্জয় কুমার সরকার নেতৃত্বে এএসআই মোঃ আজিজুর রহমান সহযোগে একটি বিশেষ টিম আখাউড়া থানার মামলা নং-২৬(০৫)২২ইং এর এজাহার নামীয় পলাতক আসামী ( ১)মোঃ ইমন প্রকাশ মতিন, পিতা-,মৃত ইদ্রিছ মিয়া, সাং-নুরপুর, উক্ত আসামীর বিরুদ্ধে ০৫টি মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। (২) মাদক মামলার ১৯২/১৪ এর বিজ্ঞ আদালতে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী সুমন শিকদার (৩২), পিতা- দুলা মিয়া, সাং- দূর্গাপুর, (৩)আখাউড়া থানার মামলার এজাহার নামীয় পলাতক আসামী জেসমিন আক্তার (৩০), স্বামী -মোঃ জজ মিয়া, সাং- রাজাপুর এই তিন জন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয় আখাউড়া থানা পুলিশের একটি চৌকশ টিম।

আখাউড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সঞ্জয় কুমার সরকার বলেন এই তিন আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে। মাদক মামলার আসামীদের বিরুদ্ধে এই রকম অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ