বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:০৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

চলমান লোডশেডিং, মূল্যবৃদ্ধি ও স্বেচ্ছাসেবক দল নেতা নিহতের প্রতিবাদে মুরাদনগর উপজেলা বিএনপির বিক্ষোভ মিছিল

এস এম হাসনাত জামান, কুমিল্লা(উত্তর)প্রতিনিধিঃ
প্রকাশকালঃ মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২

কুমিল্লা-৩(মুরাদনগর) আসনের পাঁচ বারের নির্বাচিত সাবেক সাংসদ, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান কাজী শাহ মোফাজ্জল হোসাইন কায়কোবাদের ডাকে সারা দিয়ে লোডশেডিং, জ্বালানি খাতে অব্যবস্থাপনা, ভোলায় আন্দোলনরত স্বেচ্ছাসেবক দল নেতা আঃ রহিম পুলিশের গুলিতে নিহত হওয়ায় দিনব্যাপী বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিল করেছে মুরাদনগর উপজেলা বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনগুলো।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, ছাত্রদল,যুবদল ও স্বেচ্ছাসেবক দলের উপজেলা শাখা ও কুমিল্লা উত্তর জেলার নেতৃবৃন্দের উপস্থিতিতে গতকাল উক্ত প্রতিবাদ মিছিলে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় নেতাকর্মীরা। এছাড়াও মহিলা নেতাকর্মীদের দেখা গেছে হাতে হারিকেন ও মোমবাতি নিয়ে মৌন প্রতিবাদ করতে।

মোঃআকতারুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেহানা আক্তার বানু। এসময় উপস্থিত বক্তারা বলেন, সংসদ এখন গান বাজনা তামাশার জায়গা। দিন দিন সরকারের অব্যবস্থাপনায় দেশে দ্রব্যমূল্য অস্বাভাবিকভাবে বৃদ্ধি পেয়েছে। জ্বালানি খাতে দেখা দিয়ছে সংকট। বিদ্যুতের অভাবে ভুগছে দেশবাসী। বিরোধী দলের কর্মসূচিতে পুলিশের গুলিবর্ষণ হচ্ছে। এই সরকারকে হটাতে আন্দোলন ছাড়া অন্য কোনো উপায় নেই। আমাদের সংঘবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকার পতন করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করতে হবে জনগনের ভোটাধিকার ফিরিয়ে দিতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ