বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:৪১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

জবিতে অণুজীববিজ্ঞান বিভাগের নবীণবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ সোমবার, ১ আগস্ট, ২০২২

জবিতে অণুজীববিজ্ঞান বিভাগের নবীণবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত।

শেখ শাহরিয়ার হোসেন/জবি প্রতিনিধি:

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবিতে) অণুজীব বিজ্ঞান বিভাগের আয়োজনে নবীনবরণ ও বিদায় সংবর্ধনা আয়োজিত হয়েছে। আজ রবিবার (৩১ জুলাই) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে এ নবীনবরণ ও বিদায় সংবর্ধনা আয়োজিত হয়।

আয়োজনে বিশ্ববিদ্যালয়ের ১৬ তম ব্যাচের অনুজীব বিজ্ঞানের শিক্ষার্থীদের নবীনবরণ এবং বিশ্ববিদ্যালয়ের ১০ম ও ১১তম ব্যাচের বিদায় সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, লাইফ এন্ড আর্থ সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ মনিরুজ্জামান খন্দকার, বিভাগীয় ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. শামীমা বেগম। এছাড়া বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এবং বিভাগীয় শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ আয়োজনে উপস্থিত ছিলেন। আয়োজনে সভাপতিত্ব করেন অণুজীব বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ জাকারিয়া মিয়া।

দুপুর ১২ টা থেকে শুরু হওয়া অনুষ্ঠানে বিভাগের শিক্ষার্থী, শিক্ষকরা নিজেদের অনুভূতি জ্ঞাপন করেন। আমন্ত্রিত অতিথিদের আলোচনা সভার পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মোঃ ইমদাদুল হক বলেন, ” অণুজীববিজ্ঞান বিভাগ নিয়ে অভিযোগ খুবই কম। বিভাগটি আন্তরিকতার সঙ্গে কাজ করে যাচ্ছে। শিক্ষার্থীদের বক্তব্যে বিভাগের শিক্ষক- শিক্ষার্থীদের সম্পর্ক ও আন্তরিকতা সুন্দরভাবে ফুটে উঠেছে। আমরা একটা মলিকুলার ল্যাবের কাজ করছি, শীঘ্রই শিক্ষার্থীরা এর সুফল ভোগ করবে”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ