বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:১৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

কেন্দ্রীয় কমিটিতে স্থান পেয়েছে করোনা যোদ্ধা খ্যাত ছাত্রনেতা শফিক তুহিন

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ
প্রকাশকালঃ সোমবার, ১ আগস্ট, ২০২২

কুমিল্লার উত্তর জেলার ছাত্রসমাজের নির্ভরতার প্রতীক ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি’র ছায়াতলে বেড়ে উঠা শফিকুল ইসলাম তুহিনকে সদস্য করা হয়েছে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সাক্ষরিত একটি প্যাডে লেখক ভট্টাচার্যের ফেসবুক পেইজ থেকে নিশ্চিত করা হয়েছে বিষয়টি।

স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বলছেন, শফিক তুহিনের নেশা হলো সাধারণ মানুষের সেবা করা। অনেক আগে থেকেই সে মানুষের সেবা করে আসছে। তার মাঝে অসাধারণ নেতৃত্বের গুণাবলি রয়েছে যার মাধ্যমে এগিয়ে নিয়েছে উপজেলা ছাত্রলীগের সকল ইউনিটকে। মুরাদনগরের একটি ছেলেকে কেন্দ্রীয় কমিটিতে জায়গা দেওয়ায় আমরা গর্বিত। তার সাফল্য কামনা করছি সকলে।

এদিকে কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়ায় শফিক তুহিনের অনুসারীদের মাঝে লক্ষ্য করা গেছে উৎসবের আমেজ। সকলে শফিক তুহিনের পথ অনুসরণ করে সংগঠনের ভাবমূর্তি উজ্জ্বল করে মানবসেবায় নিজেকে বিলিয়ে দিতে উদ্যমী।

কেন্দ্রীয় ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য শফিকুল ইসলাম তুহিন বলেন, আমাকে যোগ্য মনে করেই কেন্দ্রীয় কমিটিতে স্থান দেওয়া হয়েছে। আমি সংগঠনের জন্য সর্বোচ্চ দিয়ে চেষ্টা করো। কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ