বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১২:৪০ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

ইবিতে ‘অভয়ারণ্যের’ নতুন কমিটি গঠন

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ রবিবার, ৩১ জুলাই, ২০২২

ইবিতে ‘অভয়ারণ্যের’ নতুন কমিটি গঠন।

মাহমুদ/ইবি প্রতিনিধি :

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) পাখিপ্রেমীদের সংগঠন অভয়ারণ্য’র নতুন কমিটি গঠিত হয়েছে। এতে ব্যবস্থাপনা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এনামুল রায়হানকে সভাপতি ও হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী হাসিন ইন্তেসাফ অৰ্পকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

শনিবার (৩০ জুলাই) সংগঠনটির প্রধান উপদেষ্টা ও আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মন্ডল এবং উপদেষ্টা ও ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম জুয়েল এই কমিটির অনুমোদন দেন। আগামী ১ বছরের জন্য তাদের এ দায়িত্ব দেওয়া হয়।

১৯ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন, সহ- সভাপতি ইশতিয়াক ফেরদৌস ইমন ও ইসতিয়াক আহমেদ, যুগ্ম- সাধারণ সম্পাদক কুররাতুল আইন ঊর্মি, সাংগঠনিক সম্পাদক আরিফা ইসলাম ভাবনা, প্রচার সম্পাদক বনি আমিন, দপ্তর সম্পাদক ফয়সাল আহমেদ ফাহিম, অর্থ সম্পাদক দীপ কর্মকার, প্রাণী সম্পাদক নাহিন হোসেন, আইন সম্পাদক হানিফ হোসেইন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক নাহিয়ান মাহমুদ, সমাজসেবা সম্পাদক রাজিয়া সুলতানা হৃদি, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আতাহার মাসুম, চিত্রাঙ্কন সম্পাদক বিজিতা আবৃত্তি, পরিবেশ বিষয়ক সম্পাদক সানজিদা ইসলাম, শিক্ষা সম্পাদক ইনামুল মোড়ল, সাংস্কৃতিক সম্পাদক সাজিয়া আপন।

এর আগে ২০২১ সালের ২৪ শে অক্টোবর গনিত বিভাগের শিক্ষার্থী ইশতিয়াক ফেরদৌস ইমন ও হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী হাসিন ইন্তেসাফ অর্পের হাত ধরে এই সংগঠনের যাত্রা শুরু হয়। তবে গত ২৩ শে জুলাই সংগঠনটির কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়।

সংগঠনটি গত নয় মাসে ক্যাম্পাসে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করেছে। এর মধ্যে পাখি চত্বর উদ্ভোদন এবং ক্যাম্পাসে পাখিদের স্থায়ী বাসস্থান ও খাদ্য নিশ্চিতকরণ, মুক্তিযোদ্ধাদের চিঠির মাধ্যমে আমাদের বিজয়ের পেছনের আবেগ তুলে ধরা, ইংরেজী বর্ষবরণে সবার অভিমত , ইচ্ছা , আগ্রহ অভিব্যক্তি সবার সাথে তুলে ধরা, ২১শে ফেব্রুয়ারিতে ভাষা শহীদদের স্মরণ করা। এছাড়া বর্ষাকে বরণ ও বায়োস্কোপ দেখিয়ে এবং টি স্টলের মাধ্যমে বন্যার্তদের জন্য আর্থিক সহায়তা করেন তারা।

সংগঠনটির নবনির্বাচিত সভাপতি এনামুল রায়হান বলেন, এতোদিন সংগঠনকে সাথে নিয়ে অনেক পজিটিভ কাজ করেছি। নতুন দায়িত্ব পেয়ে অনেক ভালো লাগা কাজ করছে। বিভিন্ন ইভেন্টকে ঘিরে সামনে আমরা ব্যতিক্রমী আয়োজন করতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ