বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:৫০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

আধুনিক ও সুপরিকল্পিত নগরী গড়ে তোলার পদক্ষেপ নিচ্ছে গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষ

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ রবিবার, ৩১ জুলাই, ২০২২

আধুনিক ও সুপরিকল্পিত নগরী গড়ে তোলার পদক্ষেপ নিচ্ছে গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষ।

ঢাকা, ৩১ জুলাই, ২০২২ : গাজীপুর ও সন্নিহিত এলাকা সমন্বয়ে আধুনিক, সুপরিকল্পিত শিল্প ও আকর্ষণীয় পর্যটন নগরী গড়ে তোলার লক্ষ্যে গঠিত গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষ (জিডিএ)’র দ্বিতীয় বোর্ড সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. মোতাহার হোসেনের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষ আইন-২০২০ অনুযায়ী পদাধিকার বলে নির্ধারিত বোর্ড সদস্যদের উপস্থিতিতে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের এখতিয়ারাধীন এলাকা নির্ধারণ, মহাপরিকল্পনা প্রণয়ন, অর্গানোগ্রামের খসড়ায় জনবলের সাংগঠনিক কাঠামো, নিয়োগবিধি ও প্রবিধানমালা প্রণয়নের পদক্ষেপ গ্রহণের জন্য নীতিগত সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া, কর্তৃপক্ষের কার্যক্রম সম্পাদনের লক্ষ্যে অস্থায়ী কার্যালয় হিসেবে একটি অফিস ভাড়া নেওয়া এবং স্থায়ী কার্যালয় হিসেবে সুবিধাজনক স্থানে ভবন নির্মাণের প্রস্তাব যথাযথ কর্তৃপক্ষের কাছে প্রেরণের নীতিগত সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় কর্তৃপক্ষের কার্যক্রম সম্পাদনের লক্ষ্যে সার্বিক বিষয় সম্পর্কে বিস্তারিত আলোচনা হয়।
বোর্ড সভায় গণপূর্ত অধিদপ্তরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী এ,কে.এম সোহরাওয়ার্দী, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের উপসচিব নায়লা আহমেদ ও মোজাম্মেল হোসেন খান, ভূমি মন্ত্রণালয়ের উপসচিব মো. আবুল কালাম, পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের প্রতিনিধি আফরোজা বেগম, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিনিধি আবু ছালেহ মোহাম্মদ মুসা জঙ্গী, গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের সচিব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, গাজীপুর জেলা প্রশাসকের প্রতিনিধি মোসা. নাসরীন পারভীন, গাজীপুর গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী স্বপন চাকমা পদাধিকারবলে নির্ধারিত বোর্ড সদস্যগণ উপস্থিত ছিলেন। সভায় গাজীপুর চেম্বার অব কমার্সের সভাপতি মো. আনোয়ার সা’দাত ও গাজীপুর উন্নয়ন পরিষদ, ঢাকার প্রতিনিধি মো. আতাউর রহমান উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ