রবিবার, ০৩ জুলাই ২০২২, ১১:১০ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

সুজন হত্যাচেষ্টা মামলার প্রধান আসামী জেসিস মোল্লা এখন কারাগারে

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ সোমবার, ২৩ মে, ২০২২

সুজন হত্যাচেষ্টা মামলার প্রধান আসামী জেসিস মোল্লা এখন কারাগারে

রাজধানীর দক্ষিণখানে ৪৯ নং ওয়ার্ডের সুজন হত্যাচেষ্টা প্রধান আসামী জেসিস মোল্লাকে অবশেষে কারাগারে পাঠানো হয়েছে।

রবিবার ২ নং কোর্টের ফৌজদারি ম্যাজিস্ট্রেট আবুবকর সিদ্দিক তার জামিন না মঞ্জুর আদালতে প্রেরণের নির্দেশ দেন।

মামলার প্রধান আসামীকে জেল হাজতে পাঠানোয় সন্তোষ প্রকাশ করেছেন মামলার বাদী নজরুল ইসলাম সুজন।

এদিকে জেসিস মোল্লাকে আদালতে পাঠানোর ঘটনায় এলাকায় স্বস্তি ফিরে এসেছে। অভিযোগ উঠেছে, স্থানীয় আওয়ামী লীগ নেতা সফিউদ্দিন মোল্লা পনুর ছেলে জেসিস মোল্লা এলাকায় সন্ত্রাস বাহিনী গড়ে তুলেছেন।

জেসিস মোল্লার বিরুদ্ধে দক্ষিণখান থানায় চাঁদাবাজি, হত্যা, ধর্ষণসহ একাধিক মামলা রয়েছে।

মামলার অভিযোগে জানা যায়, ২০২০ সালের ২৬ জানুয়ারি দক্ষিণ খানের কাওলা এলাকায় স্থানীয় একদল সন্ত্রাসী চাপাতি দিয়ে কুপিয়ে নজরুল ইসলাম সুজন সহ তিনজনকে আহত করে।

এ ঘটনায় ২০২০ সালের ১০ ফেব্রুয়ারি ১০ জনের নাম উল্লেখ করে দক্ষিণ খান থানায় একটি মামলা দায়ের করা হয়। (ধারা ১৪৩/৩২৩/৩২৬ ও ৩০৭ পেনাল কোড, মামলা নং ১৬) মামলাটি করেন নজরুল ইসলাম সুজন। আসামীরা হলেন, সোহেব হাসান জেসিস মোল্লা,আনোয়ার হোসেন আনু, সাদী, বিজয়, জোবায়ের মোল্লা, ফয়সাল মোল্লা, নাসির, আকাশ,পল্লব ও নিতুল।

প্রসঙ্গত, সন্ত্রাসী হামলার পর অভিযুক্তদের গ্রেপ্তার করে আইনে আওতায় আনার দাবিতে এলাকাবাসী পোস্টার ও লিফলেট বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ