সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনুর্ধ্ব -১৭) ফাইনাল খেলা অনুষ্ঠিত

মোঃ রিফাত, মুরাদনগর(কুমিল্লা)প্রতিনিধিঃ
প্রকাশকালঃ শনিবার, ২১ মে, ২০২২

বিজয়ী দলপতির হাতে ট্টফি তুলে দিচ্ছেন এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন… বাংলাদেশ প্রতিবেদন।

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (বালক) অনুর্ধ্ব -১৭ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ মে) বিকাল ৩ টায় কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার লক্ষীপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এই খেলা হয়। এতে অংশগ্রহণ করেন ধামঘর ইউনিয়ন বনাম আকুবপুর ইউনিয়ন ।

৯০ মিনিটের ওই খেলায় ছিল টান টান উত্তেজনা। হাড্ডাহাড্ডি লড়াইয়ের ৪০ মিনিটের মাথায় আকুবপুরের পক্ষে সবুজ প্রথম ১ টি গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। তারপর ৫৫ মিনিটে ধামঘরের পক্ষে ফ্রি কিক থেকে গোল করে দলকে সমতায় আনেন ফয়সাল আহমেদ।

৮০ মিনিটে আকুবপুর ইউনিয়নের খেলোয়াড় সাইফুল ইসলাম সানি গোল করে দলকে এগিয়ে নিয়ে যান। ৯০ মিনিট খেলা শেষে ২-১ গোলে রানার্সআপ হয় আকুবপুর ইউনিয়ন।

উক্ত খেলায় মুরাদনগর উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মুরাদনগরের সংসদ আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ। খেলা শেষে তিনি বিজয়ী দলের হাতে পুরুষ্কার তুলে দেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ম. রুহুল আমিন মুরাদনগর থানা অফিসার ইনচার্জ ওসি আবুল হাসিম।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ধামঘর ইউপি চেয়ারম্যান আব্দুল কাদির। আকুবপুর ইউনিয়ন চেয়ারম্যান শিমুল বিল্লালসহ স্হানীয় নেতৃবৃন্দ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ