সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

দোয়ারাবাজারে পানিবন্দী মানুষের মাঝে আ’লীগের ত্রাণ বিতরণ

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ শনিবার, ২১ মে, ২০২২

দোয়ারাবাজারে পানিবন্দী মানুষের মাঝে আ’লীগের ত্রাণ বিতরণ।

দোয়ারাবাজার,সুনামগঞ্জ থেকে‌/কামাল পারভেজ:

দোয়ারাবাজারে পানিবন্দী মানুষের মাঝে উপজেলা আ’লীগের উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়েছে। শনিবার উপজেলা আ’লীগের আহবায়ক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতীকের নেতৃত্বে উপজেলার সদর ইউনিয়নের বাঘরা, রায়নগর, বড়বন্দ (উত্তর ও দক্ষিণ)সহ বিভিন্ন গ্রামে ত্রাণ বিতরণ করা হয়। এবং গত শুক্রবার লক্ষ্মীপুর ও সুরমা ইউনিয়নের বন্যকবলিত বিভিন্ন গ্রামের পানিবন্দী মানুষের মাঝে ত্রাণ হিসেবে শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

ত্রাণ বিতরণে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান আমীরুল হক, হাজী আবদুল খালেক, আ’লীগ নেতা ও সুরমা ইউপি চেয়ারম্যান এম এ হালিম বীরপ্রতীক, বরুণ চন্দ্র দাস, আবদুল হামিদ, মানিক মিয়া, ব্যবসায়ী আক্তার হোসেন, আলী ফরিদ, সোনাধন দে, আনোয়ার মাস্টার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবুল মিয়া, বজলুল মামুন, ইউপি সদস্য মিজানুর রহমান মিজু, কাছম আলী, ছাত্রলীগ নেতা শাহজালাল, শিপন আহমদ প্রমুখ।

উপজেলা আ’লীগের আহবায়ক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতীক বলেন, উপজেলা আ’লীগ নেতৃবৃন্দের ব্যক্তিগত উদ্যোগে তহবিল গঠন করে পানিবন্দী মানুষের মাঝে ত্রাণ হিসেবে শুকনো খাবার বিতরণ করা হচ্ছে। শুক্রবার ও শনিবার দুইদিন ধরে আমরা ত্রাণ বিতরণ করছি। পাশাপাশি সরকারি উদ্যোগে উপজেলা প্রশাসন এবং জনপ্রতিনিধিরা ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন। সরকারি বরাদ্দের পাশাপাশি আ’লীগের পক্ষ থেকে সাধ্যমত ত্রাণ বিতরণ করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ