শনিবার, ২৮ মে ২০২২, ০১:০৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

খাড়েরা ইউনিয়ন ছাত্র-যুব সংগঠন এর পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ শনিবার, ১৪ মে, ২০২২

খাড়েরা ইউনিয়ন ছাত্র-যুব সংগঠন এর পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত।

সিয়াম মাহমুদ/কসবা,ব্রাহ্মণবাড়িয়া:

শুক্রবার(১৩ মে) বিকাল ৪টায় ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার খাড়েরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে খাড়েরা ইউনিয়ন ছাত্র-যুব সংগঠন এর পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনটির ১১তম বর্ষের পূর্ণমিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, খাড়েরা ইউনিয়ন ছাত্র-যুব সংগঠনের অন্যতম প্রতিষ্ঠাতা ডা. সাফায়েত কামাল, সাবেক সভাপতি তারেকুল ইসলাম(এসআই), প্রেসিডিয়াম সদস্য সুজন আহমেদ, সিনিয়র সদস্য মোঃ রাশেদ ভূইঁয়া। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনটির বর্তমান সভাপতি – মোমেনুল হক মুন্না, সাধারণ সম্পাদক – মোঃ মনির হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক- আতিকুর রহমান পাপেল ও ইসতিয়াক, সাংগঠনিক সম্পাদক- মোঃ দিপু, অর্থ সম্পাদক মীর ইমন, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মোঃ আল আমিন, নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক মোঃ আসাদুজ্জামান অভি, উপ সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ রাফি, উপ প্রচার সম্পাদক সাইফুল ইসলাম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোঃ আজিজ, সিনিয়র সদস্য শিপন, বাকিবিল্লাহ, আব্দুর রহমান বাবু, সাব্বিরসহ সংগঠনটির সদস্যবৃন্দ।

উক্ত পূর্ণমিলনী ও আলোচনা সভায় সভাপতি- মোমেনুল হক মুন্না বলেন, ২০১১ সাল থেকে আমাদের ইউনিয়নের সাবেক শিক্ষার্থীরা মিলে খাড়েরা ইউনিয়ন ছাত্র-যুব সংগঠন মাধ্যমে সমাজের ভালো কিছু কাজ করা চেষ্টা করছি। তারই ধারাবাহিকতায় ১১তম বর্ষ পালন করছি, আগামী বছর পরিস্থিতি ভালো থাকলে ইনশাআল্লাহ সংগঠনের ১যুগ পূর্তি অনুষ্ঠান পালন করবো। আমরা চেষ্টা করছি মানুষের মুখে হাসি ফুটানোর। আমরা সবসময় চেষ্টা করি আমাদের মাধ্যমে যেন আমাদের ইউনিয়নের প্রত্যেকটি মানুষ উপকৃত হতে পারে। সংগঠনের কার্যক্রম বৃদ্ধির জন্য সকলের পরামর্শ ও সহযোগিতা কামনা করছি।

এসময় তিনি সংগঠনটির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকসহ প্রতিষ্ঠাকালীন সময়ের সকলের সহযোগিতা ও কাজের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এছাড়াও সাধারণ সম্পাদক মোঃ মনির হোসাইন বলেন, আমরা মানুষের জন্য কাজ করার চেষ্টা করি। সমাজের যা কিছু ভালো কাজ আছে আমরা চেষ্টা করি করার।

করোনার দীর্ঘ সময় পর সংগঠনটির সাবেক ও বর্তমান সদস্যরা একসাথে হতে পেরে সকলেই খুবই আনন্দিত হয়েছে।

উল্লেখ, স্বেচ্ছাসেবক এ সংগঠনটি ২০১১ সালে প্রতিষ্ঠার পর থেকেই সামাজিক উন্নয়নমূলক ও অসহায় মানুষ এবং শিক্ষার্থীদের জন্য কাজ করছে। যার মধ্যে বিনামূল্যে সুন্নতে খৎনা, ব্লাড গ্রুপ যাচাই, রক্তদান, দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহয়তা, অসহায় মানুষদের নিয়ে কাজ, সংকটকালীন সময়ে ত্রাণ বিতরণ, ঈদের শুভেচ্ছা হিসেবে ঈদ উপহার প্রদানসহ নানান সেবামূলক কাজ। ইতোমধ্যে সংগঠনটি তার ভালো কাজের জন্য উপজেলার মধ্যে বেশ সুনাম ও প্রশংসা কুড়িয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ