শনিবার, ২৮ মে ২০২২, ০১:০৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

আমিনুল হক আমীন দুটি নাটকের শুটিং শেষ

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ১২ মে, ২০২২

বাংলাদেশ প্রতিবেদন : বাংলাদেশের গ্রুপ থিয়েটার অঙ্গনের বিশিষ্ট থিয়েটার ব্যক্তিত্ব, একাধারে মঞ্চ, টেলিভিশন, বেতার ও চলচ্চিত্র অভিনেতা, নাট্যকার, নাট্য পরিচালক, প্রযোজক, অভিনয় প্রশিক্ষক এবং “মুক্তালয় নাট্যাঙ্গন” এর প্রতিষ্ঠাতা দল প্রধান আমিনুল হক আমীন ১৯৯৩ সাল থেকে বাংলাদেশ টেলিভিশনের নাটকে অভিনয়ের মাধ্যমে মিডিয়া জগতে পথ চলা শুরু করেন।

বাংলাদেশ টেলিভিশনে তালিকাভুক্ত উচ্চ গ্রেডের এবং বাংলাদেশ বেতারে তালিকাভুক্ত এ গ্রেডের অভিনয় শিল্পী আমিনুল হক আমীন এরই মধ্যে দুই শতাধিক একক, ধারাবাহিক টিভি নাটক ও টেলিফিল্ম এ অভিনয় করেন। তাঁর কমেডি চরিত্রে অভিনিত দেশের সুপার স্টার শাকিব খানের সহ শিল্পী হিসেবে ৩টি সহ ৭টি চলচ্চিত্র ইতিমধ্যে রিলিজ হয়েছে। অভিনয় করেন বাংলাদেশ বেতারের বহু নাটকে।বাংলাদেশের বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচারিত অনেকগুলো বিদেশি সিরিয়ালের বিভিন্ন চরিত্রে ডাবিং করছেন নিয়মিত। কিন্তু শুটিং থেকে দূরে ছিলেন বেশ ক’বছর। কভিড-১৯ করোনা মহামারীকাল এবং থিয়েটার নিয়ে ব্যস্ততা তাঁর টিভি নাটক থেকে দূরে থাকার কারণ। এবারের ঈদ উল ফিতরের পরপরই ০৬ মে ২০২২ থেকে ০৮ মে ২০২২ তারিখ পর্যন্ত সিলেট মৌলভীবাজারের বড়লেখার গ্রামাঞ্চলে শুটিং করে ঢাকায় ফেরেন আমিনুল হক আমীন।মোঃ শহীদ-উল ইসলাম প্রিন্স প্রযোজিত ও পরিচালিত নাটক দুটি হলো শান্তা পাল রচিত “বিজলী” এবং তপন চৌধুরী রচিত “এইট পাস”। এতে অন্যান্য যাঁরা অভিনয় করলেন তাঁরা হলেন মোঃ শহীদ-উল ইসলাম প্রিন্স, রিয়াজুল ইসলাম মুক্তি, তপন চৌধুরী, মনোরঞ্জন চন্দ্র দেব, বদরুল ইসলাম মনু, আব্দুল হাকিম ইমন, বিভাস রুদ্র পাল, শেফালী পাল, প্রিন্স মোঃ মিফতা-উল ইসলাম সামি এবং নবাগতা আফসানা সেতু। দুটি নাটকেরই মূল ক্যামেরায় ছিলেন রিয়াজুল ইসলাম মুক্তি, ক্যামেরা সহকারী রিপন। মেক আপ আর্টিস্ট রেবতী দাস।


আপনার মতামত লিখুন :

One response to “আমিনুল হক আমীন দুটি নাটকের শুটিং শেষ”

  1. Robeul Islam says:

    আশা করছি নাটক দুটো খুব সুন্দর হবে। দর্শকদের নাটক গুলো দেখার জন্য আমন্ত্রণ রইল। আমি রবিউল ইসলাম একজন অভিনয় শিল্পী হিসাবে অভিনয় করতে সুযোগ পেলে ধন্য হতাম।

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ