শনিবার, ২৮ মে ২০২২, ১২:৩২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

চরফ্যাশনে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক ভোলা
প্রকাশকালঃ বুধবার, ১১ মে, ২০২২

জমি জমার বিরোধ নিয়ে চরফ্যাশনে পরিকল্পিতভাবে আবুল খায়ের নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে ছোট ভাই,ভাতিজা ও তাদের পরিবারের সদস্যদের বিরুদ্ধে। এসময় ওই ব্যাবসায়ীকে উদ্ধারে তার স্ত্রী রাবেয়া বেগম এগিয়ে গেলে তাকেও এলোপাতাড়ি মারধর করা হয় বলে ভুক্তভোগী অভিযোগ করেন। হামলাকারীরা ব্যবসায়ী দম্পত্তিকে বেঁধে ঘর লুটপাট ও ঘরে ভাংচুর করে আসবাবপত্র। বুধবার দুপুর ১টা ৩০মিনিটের সময় আসলামপুর ইউনিয়নের খোদেজাবাগ গ্রামের ব্যবসায়ীর বসত বাড়িতে এ হামলার ও ভাংচুরের ঘটনা ঘটে। স্থানীয় প্রতিবেশী ও অন্যান্য স্বজনরা খবর পেয়ে আহত দম্পত্তিকে উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এঘটনায় চরফ্যাশন থানায় মামলা দায়েরে ভুক্তভোগী পরিবার মামলা দিয়েছেন বলে আহতের পরিবার সুত্রে জানা গেছে।

হাসপাতালে চিকিৎসাধীন গুরুতর আহত আবুল খায়ের জানান,বাবার পৈত্রিক ও ক্রয়কৃত সম্পত্তি নিয়ে ছোট ভাইদের সঙ্গে দীর্ঘদিন বিরোধ চলমান রয়েছে। জমির ওই বিরোধ নিয়েই ছোট দুই ভাই আলমগীর হোসেন বাবুল ও জাহাঙ্গীরের নেতৃত্বে ভাতিজা আফনান,অন্তরসহ তাদের দুই পরিবারের নারী পুরুষরা মিলে একত্রিত হয়ে প্রায় ১৫ জনের একটি সংঘবদ্ধ চক্র দেশিয় অস্ত্র দা’ছেনি,রামদা ও লাঠিসোঁটা নিয়ে আমার বসত ঘরের দ্বিতীয় তলায় ঢুকে আমাকে অর্তকিত হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। আমার ডাক চিৎকারে স্ত্রী রাবেয়া বেগম এগিয়ে আমাকে উদ্ধার করতে আসলে তাকেও এলোপাতারি মারধর করে গুরুত আহত করে। প্রত্যক্ষদর্শীরা জানান, এসময় হামলাকারীরা স্বামী-স্ত্রীকে বেঁধে রেখে হামলা চালিয়ে বসত ঘর ভাংচুর ও লুটপাট চালিয়ে ঘরে থাকা জমির দলিল ও স্বর্নালংকারসহ মোবাইল ও প্রায় লক্ষধীক টাকা নিয়ে যায়।ঘটনার পরপরই প্রতিপক্ষ অভিযুক্তরা পলাতক থাকায় তাদের বক্তব্য জানা যায়নি।
চরফ্যাসন থানার ওসি মো.মনির হোসেন মিয়া জানান, জমির কাগজ পত্র দেখা নিয়ে ভাইদের মধ্যে দুই গ্রুপের মারামারির ঘটনা ঘটে। এঘটনায় আহতের পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার এক আসামিকে আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ