মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৫১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

কমলনগরে আ’লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনায় বর্তমান সম্পাদক রাজু

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ মঙ্গলবার, ১০ মে, ২০২২

কমলনগরে আ’লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনায় বর্তমান সম্পাদক রাজু।

এ আই তারেকঃ

লক্ষ্মীপুর কমলনগর উপজেলার আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে ইতিমধ্যেই নেতাকর্মীদের ব্যাস্ততা মাঝে উৎসব মুখর আমেজ তৈরি হয়েছে পাড়ায় মহল্লায়।

সভাপতি সম্পাদক পদে প্রার্থীদের নিয়ে নিয়ে চলছে নানাবিধ আলোচনা। এরই মধ্যে সাধারণ সম্পাদক পদ প্রার্থী হিসাবে জনমতে আলোচনায় বর্তমান সাধারণ সম্পাদক ও ইউ পি চেয়ারম্যান এ কে এম নুরুল আমিন রাজু।

তিনি দির্ঘদিনের বৃহত্তর রামগতি উপজেলা আওয়ামী রাজনৈতি সাথে জড়িত থেকে সংগঠন কে সু সংগঠিত করতে কাজ করে গেছেন।

এছাড়াও তিনি উপজেলার ৬ নং পাটারির হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।
পাশাপাশি রাজনৈতি ছাড়াও শিক্ষকতায়,বিদ্যালয় ম্যানেজিং কমিটিসহ সামাজিক বিভিন্ন দায়িত্ব পালন করে আসছেন।
সকল সামাজিক কর্মকান্ডে ও মুরব্বিজনদের সাথে তার আন্তরিকতার কখনো কোন ঘাটতি ছিলো না, বরং ছাত্র সমাজ, যুবসমাজ ও সামাজিক প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানে যেকোন প্রয়োজনে তার সক্রিয় ভূমিকা প্রশংসনীয়।

সেই ছোট বেলা থেকে তিনি এখন অবদি একজন নিবেদিত কর্মী ও মুজিব সেনা হয়ে সকল সময় আওয়ামী লীগের সকল আন্দোলন সংগ্রামে উপজেলার আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনকে সুসংগঠিত ও ঐক্যবদ্ধ রেখে আন্তরিকতার সাথে তার দ্বায়িত্ব পালন করছেন। জেলা আওয়ামী লীগের সকল দলীয় নির্দেশনা ও অর্পিত দ্বায়িত্ব সুনামের সাথে পালন করছেন। এককথায় আওয়ামী লীগের দুর্দিনে অগ্রণী ভূমিকা পালন করতে গিয়ে একাধিক হামলা মামলা অত্যাচারের স্বীকার হয়েও তার অবস্থান হটাতে পারে নাই কেউ। এমনজনের হাতে আওয়ামী লীগ নিরাপদ ও গতিশীল ও বেগবান হবে বলে তাকে সমর্থন করছেন আওয়ামী লীগ নেতা ও কর্মী সমর্থকবৃন্দ এবং সর্বসাধারণ।

আওয়ামী লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের বেশির ভাগ নেতাকর্মী মনে করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে তিনিই যোগ্য প্রার্থী। তৃনমূলের জনপ্রিয়তার জরিপ নিয়ে আওয়ামী লীগে স্বার্থে বিবেচনা করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ