শনিবার, ২৮ মে ২০২২, ১২:২০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

জীবনের যে কোনও পরিস্থিতিতে ঘুরে দাঁড়াতে শিখেছি- বিগ বস’-প্রতিযোগী শেহনাজ

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ রবিবার, ৮ মে, ২০২২

বাংলাদেশ প্রতিবেদন বিনোদন ডেস্ক : শেহনাজ জানান, সিদ্ধার্থকে আচমকা হারিয়ে তিনি একেবারেই ভেঙে পড়েছিলেন। কিন্তু নিজেই মনের জোরে ঘুরে দাঁড়িয়েছেন। মানসিক ভাবে শক্ত হয়েছেন। এই আকস্মিক ধাক্কা সামলে উঠে এখন তিনি জীবনের যে কোনও পরিস্থিতির সম্মুখীন হতে শিখেছেন বলেও জোর গলায় জানিয়েছেন অভিনেত্রী।
২০২১-এর সেপ্টেম্বর। আচমকা হৃদরোগে মাত্র ৪০ বছর বয়সেই প্রয়াত ছোটপর্দার জনপ্রিয় মুখ সিদ্ধার্থ শুক্ল। আকস্মিক এই ধাক্কায় ওলটপালট হয়ে গিয়েছিল তাঁর প্রেমিকা, অভিনেত্রী শেহনাজ গিলের জীবন। মানসিক ভাবে ধস্ত শেহনাজ ঘরবন্দি হয়ে ছিলেন বেশ অনেক দিন। প্রায় এক বছর পেরিয়ে সেই মেয়েই আজ ঘুরে দাঁড়িয়েছেন। মানসিক ভাবে শক্ত হয়ে হাল ধরেছেন নিজের জীবনের। সম্প্রতি এক অনুষ্ঠানে সে কথা নিজেই জনসমক্ষে বললেন ‘বিগ বস’-এর খ্যাতনামী প্রতিযোগী।

সম্প্রতি নারীশক্তির সচেতনতা প্রসারে এক অনুষ্ঠানে যোগ দেন শেহনাজ। সেখানেই অংশগ্রহণকারী মেয়েদের শোনান নিজের জীবন-কাহিনি। অভিনেত্রী বলেন, ‘‘মেয়েদের নরমসরম, অসহায় ভাবার দিন ফুরিয়েছে। আমরা মোটেই বেচারি নই। আমায় দেখো, আমি মানসিক ভাবে কতটা শক্ত। জীবনের যে কোনও সমস্যার মুখোমুখি হতে চাইলে আমার থেকে শিক্ষা নিতে পারো। ধাক্কা খেলে তবেই তো মানুষ শেখে। আমারও তা-ই হয়েছে।’অনুষ্ঠানে শেহনাজ জানান, সিদ্ধার্থকে আচমকা হারিয়ে ফেলে তিনি একেবারেই ভেঙে পড়েছিলেন। কিন্তু আস্তে আস্তে নিজেই মনের জোরে ঘুরে দাঁড়িয়েছেন। আত্মবিশ্বাসে ভর করে মানসিক ভাবে শক্ত হয়েছেন। এই আকস্মিক ধাক্কা সামলে উঠে এখন তিনি জীবনের যে কোনও পরিস্থিতির সম্মুখীন হতে শিখে গিয়েছেন বলেও জোর গলায় জানিয়েছেন অভিনেত্রী।

সিদ্ধার্থের অন্ত্যেষ্টিতে শেহনাজের আকুল কান্না ছুঁয়ে গিয়েছিল অনুরাগীদের। অভিনেত্রীকে ভালবাসা, মনের জোর জোগাতে কসুর করেননি তাঁরা। ছন্দে ফিরতে চাওয়া, মানসিক ভাবে শক্ত এই নতুন শেহনাজকে দেখে মন ভরে গিয়েছে তাঁদেরও। শেহনাজের ওই অনুষ্ঠানের ভিডিয়োর মন্তব্য বাক্স ভরে গিয়েছে শুভেচ্ছায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ