রবিবার, ২২ মে ২০২২, ১০:২৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

আজ রাত ১০টায় ‘দাদাগিরি’ তে প্রচার হবে মহসিন উল হাকিমের এপিসোড

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ রবিবার, ৮ মে, ২০২২

বাংলাদেশ সুন্দরবনকে দস্যুর ভয়াল হাত থেকে রক্ষা করার নায়ক মোহসীন-উল-হাকিম। পেশায় সাংবাদিক হয়েও তিনি নিরন্তর চেষ্টা চালিয়ে জলদস্যুদের নিরস্ত্র ও নিরুৎসাহিত করতে সক্ষম হয়েছেন। রক্ষা করতে পেরেছেন সুন্দরবনের সৌন্দর্য।

এভাবেই একজন মোহসীন-উল-হাকিম জলে-জঙ্গলে বছরের পর বছর চেষ্টা করে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় সুন্দরবনকে করেছেন দস্যুশূন্য। বিষয়টিকে নায়োকোচিতভাবে নিয়েছেন টিম ভারতের সাবেক অধিনায়ক তথা পশ্চিমবঙ্গের দাদা সৌরভ গাঙ্গুলি। তিনি মোহসীন-উল-হাকিমকে ঢাকা থেকে ডেকে নিয়ে সোজা তুলেছেন ‘দাদাগিরি’র মঞ্চে।

হাকিমকে অভিহিত করেছেন এইভাবে, ‘নিজের দেশকে জলদস্যুদের হাত থেকে মুক্ত করার নায়ক..!’

আর এই বিজ্ঞাপন ক’দিন ধরে চলছে জি-বাংলার নানা প্রচারমাধ্যমে। বিষয়টি সবিস্তার জানতে যোগাযোগ করা হয় সাংবাদিক মোহসীন-উল-হাকিমের সঙ্গে। তিনি বলেন, ‘‘দাদাগিরি’ থেকে আমাকে আমন্ত্রণ জানানো হয়েছে বেশ আগে। কোভিডসহ নানা কারণে সময় মেলাতে পারছিলাম না। তবে শেষ পর্যন্ত সময় মিলেছে।’’

তিনি আরও বলেন, ‘জনপ্রিয় এই অনুষ্ঠানটিতে অংশ নিয়ে আমি বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছি। বাংলাদেশের সাংবাদিক সমাজের প্রতিনিধিত্ব করেছি। আয়োজনটি দারুণ ছিলো। সৌরভ গাঙ্গুলির ব্যক্তিত্ব দেখে শিখেছি, আমাদের আরও বিনয়ী হতে হবে।’

‘দাদাগিরি’ সিজন-৯ এর বিশেষ এই পর্বটি ৮ মে রবিবার বাংলাদেশ সময় রাত ১০টায় প্রচার হবে জি বাংলায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ