শনিবার, ২৮ মে ২০২২, ০১:৩১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

আখাউড়ায় ঈদের আগের দিন মহসিন হত্যাকারী প্রধান আসামি ঘাতক আরিফ গ্রেফতার

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ রবিবার, ৮ মে, ২০২২

আখাউড়ায় ঈদের আগের দিন মহসিন হত্যাকারী প্রধান আসামি ঘাতক আরিফ গ্রেফতার।

মোবারক হোসেন জীবন/আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ঈদের আগের দিন সোমবার সন্ধ্যায় চাঞ্চল্যকর মহসিন সরকারের হত্যাকারী প্রধান আসামি আরিফকে গ্রেফতার করেছে পুলিশ। একই সাথে হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো ছুরিও উদ্ধার করা হয়েছে।
মহসিন কে খুনের পর আরিফ বিদেশে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ খবর পুলিশের কাছে আসার পর পুলিশ গোয়েন্দা নজরদারি চালিয়ে সু কৌশলে ঘাতক আরিফ কে যাত্রাবাড়ী থেকে গ্রেফতার করা হয়।

এদিগে আখাউড়ার সচেতন নাগরিক সমাজ ঘাতক আরিফের দৃষ্টান্ত মূলক শাস্তি মৃত্যুদণ্ড চেয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

উল্লেখ, গত ২ মে ঈদের আগের দিন সন্ধ্যায় ইফতারের আধা ঘন্টা পর উপজেলার মোগড়া ইউনিয়নে নিজ গ্রামে আখাউড়া থেকে খলাপাড়া যাওয়ার পথে, খলাপাড়া খেলার মাঠের সাথে রাস্তায় চলন্ত মোটর সাইকেলে পূর্বের শত্রুতার জেরে আরিফ ছুরি দিয়ে আঘাত করে মহসীন সরকারকে হত্যা করে।
নিহত মহসিন সরকার আখাউড়ায় বিডি ফুড, প্রাণ, ষ্টার লাইন এর এজেন্ট (ডিলার) ছিলেন।
পৌর এলাকার রাজীব কটেজে তার ব্যাবসায়িক প্রতিষ্ঠান ছিল।
তার স্ত্রী, ছোট এক ছেলে এবং এক মেয়ে কে নিয়ে আখাউড়া আল-আতহার মহিলা মাদরাসার পাশে নতুন নিজ বাড়ীতে বসবাস করতেন।

এ ঘটনায় নিহত মহসিন সরকারের বাবা শহীদুল ইসলাম সরকার ঘটনার দিন রাতেই বাদী হয়ে আরিফ মিয়াকে প্রধান অভিযুক্ত করে চারজন এজাহার নামীয় ও অজ্ঞাতনামা আরও ২-৩ জনের বিরুদ্ধে আখাউড়া থানায় একটি হত্যা মামলা করেন।

আখাউড়া থানার ওসি মিজানুর রহমান বলেন, এ ঘটনায় মামলার পর পুলিশের একটি চৌকস টিম অভিযান চালিয়ে চার দিনের মধ্যে মহসিন সরকার হত্যার প্রধান আসামি আরিফকে ঢাকার যাত্রাবাড়ী থেকে গ্রেফতার করে।

শনিবার দুপুরে আসামি আরিফকে ব্রাহ্মণবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতে ঘাতক আরিফ স্বিকারোক্তি মূলক জবানবন্দি দেন।
মামলার অন্য আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ