শনিবার, ২৮ মে ২০২২, ০১:১২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

সপরিবারে ওমরা পালন করে দেশে ফিরেছেন ড. জাহিদ আহমেদ চৌধুরী বিপুল

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ শুক্রবার, ৬ মে, ২০২২

সপরিবারে ওমরা পালন করে দেশে ফিরেছেন ড. জাহিদ আহমেদ চৌধুরী বিপুল

সপরিবারে পবিত্র ওমরা পালন করলেন বাংলাদেশ প্রতিবেদন এর প্রধান সম্পাদক লায়ন ড. জাহিদ আহমেদ চৌধুরী বিপুল। গত ২০ এপ্রিল পবিত্র ওমরাহ পালণের উদ্দেশ্যে সপরিবারে সৌদি এরারলাইন্সের বিমানযোগে ঢাকা ত্যাগ করেন এবং ৪মে দেশে ফিরেন। তাহার সাথে ছিলেন তার বাবা বিশ্ব সাহিত্য কেন্দ্রের ট্রাষ্টি মনসুর আহমেদ চৌধুরী এবং স্ত্রী সামরীন রহমান।

এছাড়াও ওমরাহ পালনকালে তাদের সাথে যোগ দেন হজ্ব উইথ আয়শা এর স্বত্ত্বাধিকারী আয়শা চেীধুরী এবং হাওড় বার্তার নির্বাহী সম্পাদক ও এসএ টিভির মদিনা রিপোর্টার আনিছুর রহমান পলাশ।

উল্লেখ্য ড. জাহিদ আহমেদ চৌধুরী বিপুল এ সময়ের মধ্যে ৮ বার পবিত্র ওমরাহ হজ্ব পালনের পাশাপাশি গুরুত্বপূর্ণ স্থানসমূহ পরিদর্শন ও জিয়ারত করেন। এসময়ে তিনি ও তার পরিবারের সদস্যরা আরাফাতের ময়দান, মোজদালিফা, মীনা, জাবালে নূর, হেরা পাহাড়, মসজিদে ক্বোবা, বদর প্রান্তর, বীরে আল সাফায় ভ্রমন করেন।

এসময়ে মসজিদে নববী, মসজিদে নামিরা, মসজিদে ক্বোবায় নামাজ আদায় সহ ৭০জন সাহাবার কবর জিয়ারত করেন তিনি।

মসজিদে নববীতে ঈদের নামাজ আদায় শেষে দেশে ফেরার প্রস্ততি নেন তিনি পরিবার নিয়ে। পবিত্র ওমরা হজ্ব পালনকালে তিনি হজ্বপালনকারী হাজীদের মাঝে খেজুর, তসবিহ, জায়নামাজ ও কোরআন শরীফ বিতরণ করেন।

বর্তমানে তিনি দেশে আছেন এবং সকলের কাছে তার ও তার পরিবারের জন্য দোয়া কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ