মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:১৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

ফ্রান্সে বিসিএফ আয়োজনে বাংলাদেশীদের মিলনমেলা

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ শুক্রবার, ৬ মে, ২০২২

ফ্রান্সে বিসিএফ আয়োজনে বাংলাদেশীদের মিলনমেলা

বাংলাদেশ কমিউনিটি ইন ফ্রান্স (বিসিএফ) আয়োজনে প্রবাসী বাংলাদেশী সকলকে নিয়ে বিশাল এক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। উৎসবে মুখর পরিবেশে প্যারিসের সবচেয়ে বড় জনসমাগম ঘটে যা ইতোপূর্বে দেখা যায়নি। প্যারিসের পার্ক দো লা ভিলেত এই বিশাল মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

ফ্রান্সে বসবাসরত বাংলাদেশী পরিবারের সদস্যদের ছোট শিশু থেকে শুরু করে তরুণ-যুবক-বয়োজেষ্ঠ্যদের যেন একটি মেলবন্ধন ছিলো।

ঈদ উপলক্ষে কেনা বাহারী রকম নতুন পোষাক পড়ে আবালবৃদ্ধবনিতা যেন একটি মাল্টি কালার বাংলাদেশকে তুলে ধরেছিলো। পুরো পার্কটি দেখে মনে হচ্ছিলো এ যেন ফ্রান্সের বুকে এক টুকরো বাংলাদেশ।

উৎসবকে ঘিরে ছিলো খেলাধূলা, রান্না প্রতিযোগিতা,নাচ-গান আর খাবারের আয়োজন।

উৎসবে ফ্রান্স প্রবাসী বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন সূধীজন, রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্ব, সাংবাদিক নেতারা উপস্থিত ছিলেন। উৎসবে ফ্রান্সে বসবাসরত বিপুলসংখ্যক পরিবার উপস্থিত ছিলো। উৎসবে উপস্থিত অসংখ্য ব্যক্তি এধরনের উৎসব আয়োজন করবার জন্য বিসিএফ এর সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।আগামীতে ও এই ধরনের অনুষ্ঠান আয়োজন অব্যাহত রাখবে বলে জানান আয়োজকরা। পরে বিভিন্ন খেলায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ