শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:০৮ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

তিতাসের মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের এসএসসি ২০১৮ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ৫ মে, ২০২২

তিতাসের মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের এসএসসি ২০১৮ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত।

মোঃ জুয়েল রানা/তিতাসঃ

তিতাস উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের এসএসসি ২০১৮ সালের ব্যাচের সাবেক শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

ঈদের তৃতীয় দিন বৃহস্পতিবার বিদ্যালয়ের প্রাঙ্গণে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। ওইদিন সকাল সকাল ২০১৮ ব্যাচের সাবেক শিক্ষার্থীদের পদচারণে মুখর হয়ে ওঠে প্রিয় বিদ্যাপীঠ মাছিমপুর আর আর ইনস্টিটিউশন। এবং পুনর্মিলনী উৎসবে শিক্ষার্থীরা মেতে উঠেছিলেন আনন্দে, যেন খুঁজে পেয়েছিলেন নিজেদের শৈশব।

এছাড়াও প্রাণের বিদ্যালয়ে মধুর মিলনে সতীর্থরা একে অপরের সঙ্গে কুশল বিনিময়, কোলাকুলি ও সেলফির মাধ্যমে বন্ধুত্বের নতুন বন্ধন তৈরি করেন। সব ভেদাভেদ ভুলে সবাই একই মিশেলে মিলিত হন।

উক্ত পুনর্মিলনী অনুষ্ঠানে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহফুজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলম সরকার। বিশেষ অতিথি হিসেবে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে যুক্ত হোন অত্র বিদ্যালয়ের কো-অপ্ট সদস্য গাজী শাহজালাল। এসময় আরো উপস্থিত ছিলেন, ম্যানেজিং কমিটির সদস্য মনসুর আলী, সিনিয়র সহকারী শিক্ষিকা সালমা আক্তার, সাহিনা আক্তার ও পরিতোষ সিকদারসহ বিদ্যালয়ের কর্মচারীবৃন্দ।

প্রথম পুনর্মিলনী হিসেবে কেকে কেটে জাঁকজমকপূর্ণ উদযাপন করেন শিক্ষার্থীরা।

২০১৮ ব্যাচের শিক্ষার্থী মোঃ সাজ্জাদ হোসেন শ্যামল বলেন, পুনর্মিলনী এর মাধ্যমে পরস্পরের মধ্যে ভ্রাতৃত্ব ও বন্ধুত্ব টিকে থাকবে বলে আমি আশা করি। ইনশাআল্লাহ এই আয়োজন প্রতিবছর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ