শনিবার, ২৮ মে ২০২২, ১২:০২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

ঈদে ১০ নাটকে অভিনেতা ফারগানা মিল্টন

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ সোমবার, ২ মে, ২০২২

ঈদে ১০ নাটকে অভিনেতা ফারগানা মিল্টন।

কাজী আনিসঃ রোজার ঈদ উপলক্ষে বিভিন্ন টেলিভিশন চ্যানেলে সম্প্রচারের অপেক্ষায় থাকা ১০টি একক নাটক অভিনয় করেছেন ফারগানা মিল্টন। ইতোমধ্যে বিভিন্ন চ্যানেলে এগুলোর প্রমো দেখানো হচ্ছে। নাটকগুলো হলো- ‘শেষটা আমার ছিলো’, সাগর জাহানের ‘নিশ্বাসে বিষ’, সহিদ উন নবির রচনা ও পরিচালনায় ‘এম্বুলেন্স’ ও ‘বিয়ে মানে ক্যাচাল’। শামীম জামানের পরিচালনা ও স্বাধীন শাহের রচনায় ‘মা পাগল ছেলে’। জাকিউল ইসলামের রচনা ও পরিচালনায় ‘আপনার বিবেক কি বলে’। বিপ্লব হায়দার এর রচনা ও পরিচালনায় ‘বাবুই’। হুজাইফা অলি সোহেল এর রচনা ও পরিচালনায় ‘প্রেসার মেশিন’।রুবেল আনুষ এর রচনা ও পরিচালনায় ‘মানুষ একটা দুই চাকার সাইকেল ‘। এই নাটকগুলো বাংলা ভিশন, এটিএন বাংলা,ধ্রুব ষ্টেশন, আরটিভি,ও দীপ্ত টিভি তে সম্প্রচার হবে।
এছাড়া দীপ্ত টিভিতে প্রচারিত কায়সার আহমেদ এর পরিচালনায় ও আহাম্মেদ শাহাবুদ্দিন এর রচনায় জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘বকুলপুর’ এবং
চ্যানেল নাইনে প্রচারিত শামীম জামানের পরিচালনায় ও আহাম্মেদ শাহাবুদ্দিন এর রচনায় ধারাবাহিক নাটক ‘দেমাগ’ এ ফারগানা মিল্টন অভিনয় করেছেন।

ফারগানা মিল্টন ২০১০ সালে থেকে বাংলাদেশ টেলিভিশনের একজন তালিকাভূক্ত অভিনয় শিল্পী।
এই ঈদের মধ্যেও তার কাছে রয়েছে বেশকিছু নাটকের কাজ,আর তাই শুটিং নিয়েই ব্যাস্ত সময় কাটাচ্ছেন তিনি। ফলে এবারের ঈদ কাটবে তার ঢাকাতেই।


আপনার মতামত লিখুন :

One response to “ঈদে ১০ নাটকে অভিনেতা ফারগানা মিল্টন”

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ