শনিবার, ২৮ মে ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

তাহিরপুরে মুক্তিযোদ্ধা সংসদের আলোচনা সভা,দোয়া ও ইফতার মাহফিল

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

তাহিরপুরে মুক্তিযোদ্ধা সংসদের আলোচনা সভা,দোয়া ও ইফতার মাহফিল।

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে আলোচনা সভা,দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকেল ৩টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ভবনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,জেলা আ,লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল।
সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রায়হান কবির সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা সন্তান উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এমকে ওয়াহিদ খসরু চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা আ,লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খাঁ,সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম,উপজেলা সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বোরহান উদ্দিন,উপজেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন,যুবলীগের আহবায়ক হাফিজ উদ্দিন,আ,লীগ নেতা অনুপ রায়,এমদাদ নুর প্রমুখ।

এসময় উপজেলা বিভিন্ন ইউনিয়ন থেকে আগত বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানগন উপস্থিত ছিলেন।
এসময় বীর মুক্তিযোদ্ধাগন ও উপস্থিত বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সুধি জন এবার এক ফসলী বোরো ধান রক্ষার জন্য হাওরে নির্মিত হাওর রক্ষা ভেঙে ফসল ডুবি থেকে রক্ষা করতে হাওরবাসীর পাশে থেকে বাঁধ রক্ষায় নিরলশ ভাবে কাজ করায় উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রায়হান কবিরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ রায়হান কবির বলেন,আমি আপনাদের ভালবাসা নিয়ে আপনাদের পাশে আছি আর থাকব। আপনাদের কোন কাজে কেউ গাফিলতি বা অবহেলা করলে জানাবেন আমি ব্যবস্থা গ্রহণ করব। আপনারা জাতির শ্রেষ্ঠ সন্তান আপনাদের সকল কাজ সবার আগেই হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের কে ঘর দিয়েছেন আমরা তা দ্রুত ও সঠিকভাবে নির্মান করে দিচ্ছি। আপনাদেরকেই আগামী প্রজন্ম অনুসরণ ও অনুকরণ করবে। আপনাদের জন্যই আজ বাংলাদেশ স্বাধীন হয়েছে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল বলেন,আপনারা জাতির শ্রেষ্ঠ সন্তান আপনাদের কল্যানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বোচ্চ চেষ্টা করছেন। আপনার এর সুফল পেয়েছেন আরও পাবেন। আপনারা জাতির শ্রেষ্ঠ সন্তানগন সর্তক থাকবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন সারা বিশ্বে একটি আলোচিত নাম। উন্নয়নের আরেক নাম শেখ হাসিনা। উন্নয়ন ধারাবাহিকতা রক্ষার সবাইকে ঐক্য বদ্ধ ভাবে কাজ করতে হবে।
দেশে এখনও দেশ বিরুধীরা নানান চক্রান্ত করছে। এরা মাথাচরা দিয়ে উঠছে তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিয়ে রুখে দাড়াতে হবে। এদের সমুলে উপড়ে ফেলতে হবে। না হলে বাংলাদেশ সামনে আর এগিয়ে যেতে পারবে না। দেশকে আরও উন্নতির শীর্ষে এগিয়ে নিতে আগামী নির্বাচনে জননেতৃ শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী হিসাবে দেখ,তার সুস্বাস্থ্য ও দীর্ঘয়ু কামনায় দোয়া চান তিনি সবার কাছে।
পরে দেশের উন্নয়ন অগ্রগতি ও সমৃদ্ধি জন্য মোনাজান করা হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ