শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:০৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

প্রধানমন্ত্রীর উপহার পেলেন উত্তরার ৭০ সাংস্কৃতিককর্মী

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

প্রধানমন্ত্রীর উপহার পেলেন উত্তরার ৭০ সাংস্কৃতিককর্মী

নিজস্ব প্রতিবেদক : উত্তরায় অবস্থিত বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের মোট ৭০ জন কর্মীর মাঝে শনিবার (৩০ এপ্রিল ২০২২) সকালে প্রধানমন্ত্রীর উপহার পৌঁচ্ছে দিয়েছে উত্তরা সম্মিলিত সাংস্কৃতিক জোট।

অত্যন্ত সুষ্ঠ ভাবে স্থানীয় একটি হোটেলে উপহার সামগ্রী প্রদানের অনুষ্ঠানে উত্তরা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মিজানুর রহমান বলেন, বর্তমান সরকার সাংস্কৃতিকবান্ধব সরকার। মাননীয় প্রধানমন্ত্রী সব সময় সাংস্কৃতিক কর্মিদের পাশে আছেন। নিজের অবস্থান থেকে সাংস্কৃতিক কর্মিদের খোঁজ রাখার অপ্রাণ চেষ্টা করেন।

সম্মিলিত সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সভাপতি গোলাম কুদ্দুছ এর মাধ্যমে পাওয়া এই উপহার সামগ্রী বিতরন  পূর্বে সংক্ষিপ্ত আলোচনার করা হয়।

অনুষ্ঠান শুরুতে সদ্য প্রয়াত সাবেক অর্থমন্ত্রী ভাষা সংগ্রামী আবুল মাল আবদুল মুহিত এর প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করে দাঁড়িয়ে একমিনিট নিরবতা পালন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন সম্মিলিত সাংস্কৃতিক জোট উত্তরার সভাপতি মিজানুর রহমান। আলোচনা করেন সাধারণ সম্পাদক ড. সোলেমান কবির, সহসভাপতি শফিউল গনি, যুগ্ম সাধারণ সম্পাদক ইখতিয়ার হোসেন, মনিরুল ইসলাম রাজিব, প্রশান্ত কুমার চক্রবর্তী, শাহজাহান শোভন, রাহুল রাজ, রুমি খন্দকার ও আশরাফুল আলম সবুজ।

আলোচনা শেষে ৭০ জন সংস্কৃতিকর্মীর মাঝে উপহার সামগ্রী বিতরন করা হয়। সবশেষে সুন্দর ও নিরাপদ ঈদ উদযাপনের প্রত্যাশার মধ্যদিয়ে সবাইকে ধন্যবাদ জানিয়ে আয়োজনের সমাপ্তি টানা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ