শনিবার, ২৮ মে ২০২২, ১২:৪৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

ডিরেক্টরস গিল্ডের গুণীজন সম্মাননা’প্রদান

সুদীপ দেবনাথ রিমন (সূর্য)
প্রকাশকালঃ শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২

সুদীপ দেবনাথ রিমন (সূর্য) : নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের আয়োজনে শুক্রবার (২৯ অক্টোবর) বিকেল ৪টায় ঢাকা লেডিস ক্লাব মিলনায়তনে ‘ইফতার ও গুণীজন সম্মাননা’ শীর্ষক এক অনুষ্ঠানে ৬ জনকে সম্মাননা দেওয়া হয়েছে।

ডিরেক্টরস গিল্ডের সভাপতি সালাহউদ্দিন লাভলুর সভাপতিত্বে,সাধারন সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর এর স্বাগত বক্তব্য ও কৌশিক শংকর দাশ এবং হৃদি হকের উপস্থাপনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ। সেই সঙ্গে অনুষ্ঠানে অতিথি হিসেবে যোগ দিয়েছিলেন বাংলাদেশ সরকারের বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

এ বছর ছয় গুণীজনকে সম্মাননা দিয়েছেন ডিরেক্টরস গিল্ড। তারা হলেন- নির্মাতা ও অভিনেতা আফজাল হোসেন, নির্মাতা ও অভিনেতা তারিক আনাম খান, নির্মাতা ও অভিনেতা মাসুম আজিজ, নির্মাতা ও অভিনেতা জাহিদ হাসান, নির্মাতা ও অভিনেতা গাজী রাকায়েত, নির্মাতা ও চিত্রগ্রাহক নিয়াজ মাহবুব।‘ইফতার ও গুণীজন সম্মাননা’ শিরোনামের এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ,মোঃ কামরুজ্জামান বিপিএম এআইজি (মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস) মোঃ ফারুক হোসেন উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস বিভাগ) এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশের টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় সব শিল্পী, নাট্যকার, নাট্য প্রযোজক, বিজ্ঞাপন এজেন্সির প্রতিনিধি ও চ্যানেল কর্তৃপক্ষ। ডিরেক্টরস গিল্ডের এ অনুষ্ঠানটি পৃষ্ঠপোষকতা করেছে ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ