শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:৩৪ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

প্রিয়জন মিডিয়া ক্লাব “এর সভাপতি অপু আহমেদ-সাধারন সম্পাদক মহসিন পলাশ

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২

মৃত্তিকা রাশেদ : গত ২৫/০৪/২০২২ ইং তারিখে বিশ্ব সাহিত্য কেন্দ্র বাংলামোটর এ অনুষ্ঠিত হয়ে গেল ” প্রিয়জন মিডিয়া ক্লাব ” এর সদস্য কোড ও ইফতার অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে সদস্যদের মাঝে সদস্য কোড বিতরন করা হয়।”প্রিয়জন ক্লাব” এ প্রতিটা সদস্য নামে নয়, সদস্য কোডে পরিচয় বহন করবে।২০১৮ সালে ৫ই জুন ৫ জন ( অপু আহমেদ, মহসিন পলাশ, ওয়াসিম যুবরাজ,তানভির মাসুদ ও স্নিগ্ধা শ্রাবন) সদস্যের সম্মিলিত প্রয়াসে প্রিয়জন এর যাএা শুরু হয়। এক ঝাক তরুণ অভিনয় শিল্পী নিয়ে এ সংগঠন।

২০২২ সালে ৪ঠা মার্চ থেকে প্রিয়জন “প্রিয়জন মিডিয়া ক্লাব ” হিসেবে যাএা শুরু করে। ৫ জন ফাউন্ডার মেম্বারের গঠিন প্রতিষ্ঠান আজ অর্ধশত পেরিয়ে শতকের ঘরে ধাবমান।ইতিমধ্যে এই সংগঠন দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাবার ও অর্থ প্রদান সহ বৃক্ষ রোপন, পথশিশুদের মাঝে বই বিতরন সহ বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজ করে বিভিন্ন মহলে প্রশংসনীয় দাবী রেখেছে। সে ধারাবাহিকতায় আগামীতে আধুনিক লাইব্রেরী সহ প্রিয়জন এ্যাক্টিং ইন্সটিটিউট গঠে বছরব্যাপী অভিনেতাদের দক্ষতা উন্নয়নে নিয়মিত ওয়ার্কসপ,সভা, সেমিনার আয়োজন করবে বলেও জানিয়েছে। সম্প্রতি সভাপতি অপু আহমেদ ও সাধারণ সম্পাদক মহসিন পলাশ এর নেতৃত্বে ১৯ সদস্যের নতুন কমিটি ঘোষনা করেছে।যেখানে সভাপতি-অপু আহমেদ,সহ-সভাপতি ১)তানভীর মাসুদ ২)শহিদুল্লাহ সবুজ, সাধারণ সম্পাদক – মহসিন পলাশ, সহ-সাধারন সম্পাদক – স্নিগ্ধা শ্রাবন, সাংগঠনিক সম্পাদক -ওয়াসিম যুবরাজ, অর্থ সম্পাদক -মোঃ রফিক, দপ্তর সম্পাদক – শিশির আহমেদ, আইন ও কল্যান সম্পাদক -অধরা প্রিয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক – তন্ময় সোহেল, পরিবেশ বিষয়ক সম্পাদক -অবাক রাইহান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক – ডাঃ শামস্ আরেফিন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক -জামশেদ শামীম। সদস্য – ১)আলমগীর হেসেন ২)জিদান সরকার ৩)রাসেল রাজ ৪)সন্জয় নাথ ৫)জামাল রাজা ৬)নাফিজ নাজমুল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ