শনিবার, ২৮ মে ২০২২, ১২:০২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

কক্সবাজারে দৈনিক আমার কাগজ ও গুড মর্নিং পত্রিকার উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার।।

কক্সবাজারে দৈনিক আমার কাগজ ও দ্যা গুড মর্নিং পত্রিকার উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২৯ এপ্রিল ( শুক্রবার) এবি সুপার মার্কেটস্থ আমার কাগজ ব্যুরো চীফ কার্যালয়ে জাতীয় দৈনিক আমার কাগজ ও দ্যা গুড মর্নিং পত্রিকার সহঃ সম্পাদক ও একে নিউজের প্রধান উপদেষ্টা মোঃ আকতার হোছাইন কুতুবীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি, কুতুবদিয়া উপজেলা চেয়ারম্যান ও একে নিউজের প্রধান উপদেষ্টা এডঃ ফরিদুল ইসলাম চৌধুরী।
উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সিআইডি পুলিশ সুপার মুহাম্মদ ফয়সাল আহম্মেদ। বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার প্রেস ক্লাবের সাবেক সভাপতি আতাহার ইকবাল।
প্রধান বক্তা ছিলেন কক্সবাজার প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ও দৈনিক কক্সবাজারের সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম।এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সভাপতি এডঃ জিএম আশেক উল্লাহ। আন্তর্জাতিক অনলাইন নিউজ পোর্টাল একে নিউজের সম্পাদক রেবেকা সুলতানা আইরিনের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি ও কুতুবদিয়া উপজেলা চেয়ারম্যান এডঃ ফরিদুল ইসলাম চৌধুরী বলেন,সংবাদপত্রের স্বাধীনতার জন্য বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। কক্সবাজারে নানা ও বহুমুখী উন্নয়নে বর্তমান সরকার কাজ করছে একাগ্রচিত্তে।জননেত্রী শেখ হাসিনার পক্ষে সাংবাদিক মহলের কাছে আমার একটাই দাবি উন্নয়নের চিত্র তুলে ধরে জাতিকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার যে প্রত্যয় তা বাস্তবায়নে ভূমিকা রাখার।
পবিত্র মাহে রমজানে জাতীয় দৈনিক আমার কাগজ ও গুড মর্নিং পত্রিকা কর্তৃক দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করায় আয়োজকদের ধন্যবাদ জানান তিনি।
দোয়া ও ইফতার মাহফিলের উদ্বোধক সিআইডির পুলিশ সুপার মুহাম্মদ ফয়সাল আহম্মদ বলেন, সিআইডি এখন সচ্ছতা জবাবদিহিতা নিরপেক্ষ তদন্ত প্রতিবেদনসহ চাঞ্চল্যকর মামলার আসল ঘটনা উদঘাটনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। কারো হস্তক্ষেপ ছাড়া তদন্ত প্রতিবেদন দাখিলে এগিয়ে আছেন। জননেত্রী শেখ হাসিনা সিআইডি কে চাঞ্চল্যকর মামলার ক্লু উদঘাটন সহ নিরপেক্ষ তদন্ত প্রতিবেদন প্রদানে পূর্ণ স্বাধীনতা দিয়েছেন। কক্সবাজারে বহুমুখী উন্নয়নের কর্মযজ্ঞ চলছে। উন্নয়নের জোয়ারে ভাসছে কক্সবাজার। কক্সবাজারের কাঠামো ও অবকাঠামো উন্নয়নে আগামী কয়েক বছরের মধ্যে কক্সবাজারের চেহারা পাল্টে যাবে।
সাংবাদিক সহ সকলের সম্মিলিত প্রচেষ্টায় তা বাস্তবায়নে এক অনন্য মাত্রা যোগ করবে।
সভায় বিশেষ বক্তা একে নিউজের উপদেষ্টা ও বিশিষ্ট সমাজ সেবক ওমর ফারুক বলেন, পবিত্র রমজান মাসের উছিলায় দোয়া ও ইফতার মাহফিলের মাধ্যমে আমরা সবাই একত্রিত হতে পেরেছি। পবিত্র রমজান মাসে দোয়া ও ইফতার মাহফিলে সকল অতিথি বৃন্দ উপস্থিত হয়ে অনুষ্ঠান সফল ও স্বার্থকতার পূর্ণতা দেওয়ায় তিনি সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
জাতীয় দৈনিক এশিয়া বাণী ও দ্যা মুসলিম টাইমসের কক্সবাজার ব্যুরো চীফ আবু সায়েম ও সংগঠক শাহেদ মোস্তফার জেকির যৌথ সঞ্চালনায় সভায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ সভাপতি এডঃ মোঃ আবু তাহের,জনকণ্ঠের স্টাফ রিপোর্টার সিনিয়র সাংবাদিক এইচএম এরশাদ, দুদকের পিপি এডঃ আব্দুর রহিম, প্রগতি লাইফ ইন্সুইরেন্স কক্সবাজারের জেনারেল ম্যানেজার মোঃ রফিুল আলম, জেলা যুবদলের সভাপতি এডঃ ছৈয়দ আহমদ উজ্জ্বল।
সভায় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ- সাংগঠনিক সম্পাদক এম মোক্তার আহমেদ, জাতীয় দৈনিক অধিকার ও দ্যা ট্রাইব্যুনালের কক্সবাজার প্রতিনিধি সিনিয়র সাংবাদিক শাহজাহান চৌধুরী শাহীন, বাংলা টিভির কক্সবাজার প্রতিনিধি কবি আমিনুল হক আমিন, সিনিয়র সাংবাদিক ও সংগঠক ইব্রাহিম খলিল মামুন, জাতীয় দৈনিক সংবাদ প্রতিদিনের কক্সবাজার প্রতিনিধি শাহদাত হোসাইন, একে নিউজের ব্যবস্থাপনা সম্পাদক ছব্বির আহমদ এলএলবি, জেলা যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আফসেল, সংগঠক এমএম সাদেক লাবু, মেটলাইফের ইউনিট প্রধান মোঃ জাহাঙ্গীর আলম, সংগীত শিল্পী জিয়া উদ্দিন, ব্যবসায়ী আবু সাদ্দাম, সাবেক কমিশনার চম্পা উদ্দিন, নারী নেত্রী শফিনা আজীম, আল মর্জিনা, নারী উদ্যোক্তা ফাতেমা ইসলাম লাকী আইন ও মানবাধিকার সংগঠনের কক্সবাজার জেলা শাখার যুগ্ন আহ্বায়ক জাবেদ উল্লাহ মিয়া, শামসুল ইসলাম ইয়াসির, যুবনেতা সোহেল রানা, এডঃ এখলাসুর রহমান, এএসআই হেলাল উদ্দিনসহ সাংবাদিক রাজনীতিবিদ ব্যবসায়ীসহ বিভিন্ন ডিপার্টমেন্টের প্রতিনিধিবৃন্দ।
উক্ত দোয়া ও ইফতার মাহফিলে পবিত্র রমজান মাসের তাৎপর্য ও ফজীলত সম্পর্কে গুরুত্বপূর্ণ আলোচনা ও মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট আলেমে দ্বীন হযরত মাওলানা উলি উল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ