শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

মাদারীপুরের বহেরাতলায় ইউনিয়নে আবুল কাশেম উকিল ফাউন্ডেশনের পক্ষ থেকে ছাত্র-ছাত্রীদের মাঝে ঈদ উপলক্ষে নগদ অর্থ প্রদান

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ বুধবার, ২৭ এপ্রিল, ২০২২

মাদারীপুরের বহেরাতলায় ইউনিয়নে আবুল কাশেম উকিল ফাউন্ডেশনের পক্ষ থেকে ছাত্র-ছাত্রীদের মাঝে ঈদ উপলক্ষে নগদ অর্থ প্রদান।

মীর ইমরান/মাদারীপুর নিজস্ব প্রতিবেদকঃ

মাদারীপুরের শিবচরের বহেরাতলা দক্ষিণ ইউনিয়নে হাজী আবুল কাশেম উকিল ফাউন্ডেশনের পক্ষ থেকে ছাত্র-ছাত্রীদের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ প্রদান করা হয়েছে। বুধবার সকালে উপজেলার বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের সরকারেরচর হাজী আইজউদ্দিন উকিল পাবলিক উচ্চ বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থীদের মাঝে ৫শত টাকা করে প্রায় লক্ষাধিক টাকা ঈদ উপহার হিসেবে প্রদান করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা: মো: সেলিম মিয়া, আলহাজ্ব কাশেম উকিল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি বদরুদ্দোজা বাদরু উকিল, বহেরাতলা আদর্শ মহাবিদ্যালয় প্রিন্সিপাল মোঃ মোস্তাফিজুর রহমান,মোঃ সরকারেরচর হাজী আইজউদ্দিন উকিল পাবলিক উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক শংকর লাল সেন প্রমুখসহ অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
আলহাজ্ব কাশেম উকিল ফাউন্ডেশনের সভাপতি বদরুদ্দোজা বাদরু উকিল বলেন,আবুল কাশেম উকিল ফাউন্ডেশনের যাত্রা শুরু ২০০৭ সাল থেকে স্থানীয় ভাবে প্রথমে এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছি ভবিষ্যতে বিভিন্ন উন্নয়ন ও সেবামূলক কার্যক্রম চালু আছে। এলাকায় গরীব ও অসহায়দের সহায়তা করা হবে।

হাজী কাশেম উকিল ফাউন্ডেশন সবসময় বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের মানুষের পাশে থাকবে।
অনুষ্ঠানের প্রধান অতিথি ডা: মো: সেলিম বলেন, হাজী কাশেম উকিল ছিলেন একজন ন্যায়পরায়ন, সৎ ও সাহসী ব্যক্তি। তিনি চেয়ারম্যান থাকাকালীন সময়ে বহেরাতলা ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে। তাঁরা নামে এই ফাউন্ডেশনটি আজ ছাত্র-ছাত্রীদের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ প্রদান করা হয়। আমি এই ফাউন্ডেশনের মঙ্গল কামনা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ