মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৫৮ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

বিওসির উদ্যোগে তিন শতাধিক এতিম শিশুর ইফতার প্রজেক্ট সম্পন্ন

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২

বিওসির উদ্যোগে তিন শতাধিক এতিম শিশুর ইফতার প্রজেক্ট সম্পন্ন।

শেখ শাহরিয়ার হোসেন/জবি প্রতিনিধিঃ

ব্রিজস্টোন অফ ক্যাম্পাসিয়ান (বিওসি) দেশের প্রায় সব পাবলিক বিশ্ববিদ্যালয় এবং সরকারি মেডিকেল কলেজের শিক্ষার্থীদের নিয়ে গঠিত একটি অলাভজনক সেচ্ছাসেবী সংগঠন। যাদের লক্ষ্য মূলত এতিম শিশু এবং দেশের জ্যেষ্ঠ নাগরিক (সিনিয়র সিটিজেন) নিয়ে কাজ করা।

তারই ধারাবাহিকতায় এই রমজানে ব্রিজস্টোন অফ ক্যাম্পাসিয়ান (বিওসি) এর পক্ষ থেকে মোট তিনটি এতিমখানার প্রায় ৩০০ অধিক এতিম শিশুকে ইফতার করানোর প্রজেক্ট হাতে নেয়া হয়।

বিওসি এর ২টি ইউনিটের (বুটেক্স ইউনিট ও মুগদা মেডিকেল কলেজ ইউনিট) ৩দিনের ৩টি এতিমখানার ৩০০+ এতিম বাচ্চাদের নিয়ে ইফতার প্রোগ্রাম করা হয়।

ইফতার প্রজেক্টের প্রথম দিন ১২ এপ্রিল ২০২২ BOC Mugda Medical College unit থেকে মুগদা ঝিলপাড় এতিমখানায় ৬০ জনের ইফতারের আয়োজন করা হয়।

প্রজেক্টের দ্বিতীয় দিন ১৬ এপ্রিল ২০২২ BOC BUTEX Unit থেকে ফার্মগেটের রহমতে আলম ইসলাম মিশন এতিমখানায় ছেলে ও মেয়ে এতিম শিশুসহ সর্বমোট ২০০ জনের ইফতারের আয়োজন করা হয়েছিলো।

BOC BUTEX Unit থেকে গত ১৭ এপ্রিল ২০২২ সর্বশেষ ও ৩য় ইফতার প্রজেক্ট এ হাতিরঝিল আহসানুল উলুম মাদ্রাসা ও এতিমখানা লিল্লাহ বোডিং এর সকল এতিম বাচ্চা সহ ১৫০ জনের ইফতারের আয়োজন করা হয়।

সংগঠনটির ইফতার প্রোগ্রাম কমিটির কার্যনির্বাহী সদস্য মমতা ইসলাম চৈতি বলেন, আল্লাহর কাছে শুকরিয়া এই বছর রমজানে এতিম শিশুদের সাথে কিছু সময় থাকার ও ইফতার করার তৌফিক দিয়েছেন। Bridgestone of campusian(BOC) পরিবারের সকল মেম্বারদের পরিশ্রম এবং BOC এর শুভাকাঙ্ক্ষীদের সাহায্যে এই রমজান মাসে তিনটি এতিমখানায় প্রায় ৩০০+ এতিমবাচ্চাদের ইফতার করাতে সক্ষম হয়। কৃতজ্ঞতা প্রকাশ করছি যারা বিভিন্ন কাজে আমাদের পাশে ছিলেন।

BOC ইফতার প্রোগ্রাম কমিটি’র যুগ্ম-আহ্বায়ক মুহাম্মাদ আল আমীন বলেন, Bridgestone of Campusian(BOC) কর্তৃক আয়োজিত তিনদিন ব্যাপী ইফতার আয়োজন খুব সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। এতিম শিশুদের সাথে ইফতার করাটা অন্যান্য ইফতার প্রোগ্রামের মত না। ঐখানকার পরিবেশটা একটু ভিন্ন। আমরা যারা ভার্সিটির স্টুডেন্টরা আছি,তারা আমাদের দেখলে আমাদের সাথে কথা বললে খুব আনন্দিত হয়। এই আনন্দমুখগুলোই আমাদের চাওয়া-পাওয়া। আমি ধন্যবাদ জানাতে চাই যারা আমাদের বিভিন্নভাবে সাহায্য করেছেন। আর সকলের কাছ থেকে দোয়া চাই আমরা যেনো আগামীতে আরো বেশি সংখ্যক এতিম শিশুর দায়িত্ব নিতে পারি।

সংগঠনটির ইফতার প্রোগ্রাম কমিটির যুগ্ম-আহ্বায়ক সাদিয়া হোসেন অন্তি বলেন,
Bridgestone of campusian(BOC) পরিবারের সকল মেম্বারদের পরিশ্রম এবং BOC এর শুভাকাঙ্ক্ষীদের সাহায্যে এই রমজান মাসে তিনটি এতিমখানায় প্রায় ৩০০+ এতিমবাচ্চাদের ইফতার করাতে সক্ষম হয়। পরবর্তীতে মানবতার কল্যাণে এমন আরো অনেক প্রোগ্রাম করতে পারবো বলে আমরা আশাবাদী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ