শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:০২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

তিতাসে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ঘর-বাড়ি পেলেন ২২ পরিবার

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২

তিতাসে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ঘর-বাড়ি পেলেন ২২ পরিবার।

মোঃ জুয়েল রানা/তিতাসঃ

মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় তৃতীয় ধাপে ঈদ উপহার হিসেবে সারাদেশে ভূমিহীন ও গৃহহীন ৩২ হাজার ৯০৪টি পরিবারকে ঘর হস্তান্তর করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (২৬ এপ্রিল) গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে জমির দলিলসহ ঘরের চাবি প্রদান কর্মসূচির উদ্বোধন শেষে প্রধানমন্ত্রীর শেখ হাসিনারর পক্ষে কুমিল্লা তিতাস উপজেলা পরিষদ হল রুমে ২২টি উপকারভোগীদের মাঝে গৃহ চাবি ও জমির দলিল হস্তান্তর করেন উপজেলা প্রশাসন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম মোর্শেদ এর সভাপতিত্বে ও সহকারি কমিশনার ভূমি কেএম আবু নওশাদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসিন ভূইয়া, তিতাস থানার অফিসার ইনচার্জ সুধীন চন্দ্র দাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সরফরাজ হোসেন খান, কড়িকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল আলম মুরাদ, ভিটিকান্দি ইউপি চেয়ারম্যান সাংবাদিক বাবুল আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, ভাইস চেয়ারম্যান ফরহাদ আহমেদ ফকির, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলার বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারী এবং সুবিধাভোগী পরিবারের সদস্য বৃন্দ।

এদিকে নতুন ঘর ও বাড়ি পেয়ে ভীষণ খুশি উপকারভোগীরা এবং তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দুই হাত তুলে দোয়া করেন।

মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প-২ হতে এর আগে তিতাস উপজেলায় প্রথম ও দ্বিতীয় ধাপে মোট ৬২টি গৃহহীন ও ভূমিহীন পরিবারকে বাড়ি দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ