শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:১১ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

টেকনাফে ডিবি পুলিশের অভিযানে ৪ কোটি টাকার আইস ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ সোমবার, ২৫ এপ্রিল, ২০২২

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার।।

কক্সবাজার জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি টীম টেকনাফে অভিযান চালিয়ে ৩ কোটি ৮০ লাখ টাকার ক্রিস্টাল মেথ আইস ও ১০ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় মাদক পরিবহনে জড়িত একটু মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

সোমবার (২৫ এপ্রিল) রাত অনুমান ৯ টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে টেকনাফ বাস স্ট্যান্ডে এ অভিযান চালানো হয়।
জানা গেছে, কক্সবাজার পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম এর নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল আলমের নেতৃত্বে একটি টীম
সোমবার রাত ৯ টার সময়
টেকনাফ বাস স্ট্যান্ডে অভিযান চালায়। এসময় একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ-৫১-৯০০৮) আটক করে ডিবি পুলিশ। মাইক্রোবাসে থাকা টেকনাফ সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড মৌলভীপাড়া এলাকার মৃত ফজল আহমদের ছেলে মাইক্রোবাস চালক মো. আলী (৪১) কে ব্যাপক জিজ্ঞাসাবাদ করার এক পর্যায়ে সে স্বীকার করে মাইক্রোবাসের তেলের ট্যাংকিতে ক্রিস্টাল মেথ আইস ও ইয়াবা রয়েছে।

পরে স্থানীয় ওয়ার্কসপে তেলের ট্যাংকি খুলে ৭০০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ১০ হাজার পিস ইয়াবাসহ উদ্ধার করা হয়।
কক্সবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল আলম জানান,উদ্ধারকৃত ক্রিস্টাল মেথ আইস ও ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৩ কোটি ৮০ লাখ টাকা। উদ্ধারকৃত মাদকের সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রেখেছে ডিবি। এব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ