সোমবার, ২৩ মে ২০২২, ১০:৫৫ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

অসহায় মানুষদের ঈদ উপহার বিতরণ

মুরাদনগর(কুমিল্লা)প্রতিনিধিঃ
প্রকাশকালঃ রবিবার, ২৪ এপ্রিল, ২০২২

ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করছে হাজী মোঃ মন্জ্ঞুর হাসান… বাংলাদেশ প্রতিবেদন।

মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধিঃ

সকলের জন্য ঈদ সমপরিমাণ আনন্দের হয় না। কেউ ব্যাপক কেনাকাটা করে বাহারী রকমের খাবারে উপভোগ করে ঈদের আনন্দ পক্ষান্তরে কারো ভাগ্যে জোটে না আহার। সমাজের গরিব দুঃখী অসহায় মানুষের কথা চিন্তা করে গতকাল রবিবার বিতরণ করা হয়েছে ইফতার সামগ্রী।

এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি এবং কুমিল্লা -৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন (এফসিএ) এর মানবিক কাজ থেকে অনুপ্রাণিত হয়ে সমাজসেবক হাজী মঞ্জুর হাসানের অর্থায়নে হিরারকান্দা এবং দিলালপুরের গরীব অসহায় মানুষের মাঝে ওই উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। দুইগ্রামের প্রায় তিনশত দরিদ্র পরিবার সমূহের মাঝে উপহার পৌঁছে দেওয়া হয়।উক্ত উপহার সামগ্রীতে ছিল চাল,ডাল,আলু,তৈল,সেমাই, পেঁয়াজ ও চিনি। উপহার সামগ্রী গ্রহণ করে অসহায় মানুষেরা খুবই আবেগাপ্লুত এবং প্রাণভরে স্থানীয় এমপি ও হাজী মন্জ্ঞুরের জন্য দোয়া করেছে।

উপহার সামগ্রী বিতরণ শেষে হাজী মোঃ মন্জ্ঞুর বলেছেন, ” মুরাদনগরের মাটি ও মানুষের নেতা ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ) মহোদয়ের মানবিক কাজ সবসময় প্রশংসনীয়। তার মানবিক দিক-নির্দেশনায় সবসময় গরীব মানুষের জন্য কাজ করেছি। সকলে দোয়া করবেন যেন ভবিষ্যতেও মানবসেবা অব্যাহত রাখতে পারি।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ