সোমবার, ২৩ মে ২০২২, ০১:৩৪ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

ঢাকাস্থ কটিয়াদী-পাকুন্দিয়া সম্মিলিত যুব পরিষদ কিশোরগঞ্জ-২ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২

ঢাকাস্থ কটিয়াদী-পাকুন্দিয়া সম্মিলিত যুব পরিষদ (কিশোরগঞ্জ-২) এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্থানীয় প্রতিনিধি/কিশোরগঞ্জ,ঢাকা:

“রওজাতুল কুরআন মাদ্রসায়” আলেম উলামা ও এতিম শিশুদের কে নিয়ে অত্র পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে “ইফতার ও দোয়া মাহফিল-২০২২” এর আয়োজন সুষ্ঠ ও সুন্দর ভাবে সম্পন্ন হয়েছে।আজকের এই ইফতার পাটি আয়োজনে যারা সার্বিকভাবে সহযোগিতা করেছেন তাদের জন্য অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা। আশাকরি প্রতি বছর এই রকম ইফতার পাটি আয়োজন হবে। আজকের এই ইফতার পাটি ও দোয়া মাহফিল আয়োজনে যাদের বিশেষ অবদান তারা হলো আমাদের পাকুন্দিয়া ও কটিয়াদি মানুষের গর্ব, ন্যায় পরায়ণ ও সমাজ সেবক এডভোকেট মোঃ এনামুল হাছান (সাধারণ সম্পাদক), সৈয়দ জাকিরুল ইসলাম পলাশ (সভাপতি), এবং মোঃনোমান মোল্লা( সাংগঠনিক সম্পাদক)।সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন আমরা যেন ঢাকাস্হ কটিয়াদি পাকুন্দিয়া সম্মিলিত যুব পরিষদ (কিশোরগণ্জ -২) সংগঠন টি ঢাকার বুকে আরও ব্যাপক প্রসার ঘটাতে পারি,সেই জন্য সবার সহযোগিতা কামনা করেন ও ঢাকায় বসবাসরত পাকুন্দিয়া কটিয়াদীর সবাইকে সম্মিলিত ভাবে হিংসা বিদ্বেষ ভুলে যুব পরিষদে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান করেন।

আয়োজনেঃ
ঢাকাস্থ কটিয়াদী-পাকুন্দিয়া সম্মিলিত যুব পরিষদ (কিশোরগঞ্জ-২)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ