শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:৫৬ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

মাদারীপুরের কালকিনিতে পল্লীবিদ্যুৎ ভুলে বিদ্যুৎ লাইন ম্যান দগ্ধ

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২

মাদারীপুরের কালকিনিতে পল্লীবিদ্যুৎ ভুলে বিদ্যুৎ লাইন ম্যান দগ্ধ।

মীর ইমরান/মাদারীপুর নিজস্ব প্রতিবেদক:

মাদারীপুরের কালকিনির ভুরঘাটা বাজারের আবুল হাসেম ফিলিংস্টেশন এর নতুন গ্যাসস্টেশন’র বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎ পৃষ্ঠ হয়ে তারের সাথে ঝুলে থাকে আবুল হাসান নামের এক বিদ্যুতের লাইন ম্যান। স্থানীয় জনগন ও ফায়ার সার্ভিস আহত অবস্থায় তাকে উদ্ধার করে। ঘটনাটি বুধবার দুপুরে শিমুল-পলাশ মার্কেটের সামনে বিদ্যুৎ খুঁটির উপর ঘটে।পল্লীবিদ্যুৎ অফিস ও স্থানীয় সূত্রে জানাযায়, কালকিনির ভুরঘাটা বাজারের আবুল হাসেম ফিলিংস্টেশন এর গ্যাসস্টেশন’র এর জন্য নতুন বিদ্যুৎ সংযোগের জন্য পল্লীবিদ্যুৎ অফিস বরাবর আবেদন করেন ভুক্তভোগী। নতুন সংযোগ অনুমোদন হয়ে একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের মাধ্যমে খুটি ও তার সংযোগের জন্য পল্লীবিদ্যুৎ অফিসে যোগাযোগ করলে অফিস থেকে যানানো হয় লাইন বন্ধ আছে আপনারা কাজ করতে পারেন। আবুল হাসানসহ আরো দু’জন সংযোগের কাজ শেষ করে নামার সময় হঠাৎ তারে বিদ্যুৎ চলে আসলে আবুল হাসান এর পা বিদ্যুৎ পৃষ্ঠ হয়।

এতে হাসান অজ্ঞান হয়ে তারের সাথে ঝুলতে থাকে। স্থানীয়রা পল্লীবিদ্যুৎ ও ফায়ার সার্ভিস অফিসে ফোন করে বিদ্যুৎ বন্ধ করে। এ সময় স্থানীয়রা তাকে নামানোর জন্য চেষ্টা করেন।

পড়ে স্থানীয়দের সহোযোগিতায় ফায়ার সার্ভিস আবুল হাসানকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পেরোন করেন। তার অবস্থা আশংকা জনক বলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা বার্ন ইউনিট হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ঠিকাদার পক্ষ। দগ্ধ আবুল হাসান মাগুড়া জেলার বাসিন্দা বলে যানাজায়।এ বেপারে ঠিকাদারী প্রতিষ্ঠানের মালিক,মকবুল মিয়া জানান, আমার লাইনম্যান পল্লীবিদ্যুৎ অফিসের সাথে যোগাযোগ মাধ্যমে লাইন বন্ধ করে কাজ করছিলো কিন্তু পল্লীবিদ্যুৎ অফিস না বলে ক্যান বিদ্যুৎ চালু করলো আমি যানিনা।এ ব্যাপারে কালকিনি পল্লীবিদ্যুৎ অফিসের ডিজিএম আঃ মাজেদ বলেন, আমাদের মধ্যে ভুলবুঝাবুঝি হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ