শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:২৬ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

কুষ্টিয়ার পৌর শহরের হাউজিং ডি ব্লকের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নিজস্ব বার্তা প্রতিবেদক
প্রকাশকালঃ মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২

কুষ্টিয়ার পৌর শহরের হাউজিং ডি ব্লকের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু।

নিজস্ব প্রতিবেদক:

কুষ্টিয়ার পৌর শহরের হাউজিং ডি ব্লকের সিআইডি কার্যালয়ের কাছের একটি বাসায় শেফালী বিশ্বাস (৫৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।
শেফালী বিশ্বাস তার স্বামীর সঙ্গে ২৭৫ নং বিল্ডিংয়ের দোতলায় ভাড়া থাকতেন।
পুলিশ গত সোমবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় গৃহবধূর মরদেহ উদ্ধার করে।

স্বামী আনন্দ কুমার বিশ্বাস ব
জানান, ঘটনার সময় আমি ভাড়া বাড়ির ফ্ল্যাটের কাজ দেখার জন্য চারতলায় ছিলাম। সেখানে মিস্ত্রিদের সঙ্গে কাজ দেখাশুনা কর ছিলাম। কাজ শেষে বাসায় (দ্বিতীয় তলা) এসে দেখি, ঘরের মেঝেতে রক্ত ও ছাই পড়ে আছে। তার পাশে আমার স্ত্রী পড়ে আছে। তার শাড়ি ও শরীর পোড়া। এছাড়াও তার গলা ও চোখের ওপরে জখমের চিহ্ন ছিল। ফাঁকা বাসায় কেউ ডাকাতি করতে এসে তাকে কেউ খুন করতে পারে।

তিনি আরও বলেন, শেফালীকে গুরুতর অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাই। কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আমার মনে হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। কে বা কারা তাকে হত্যা করেছে। আমি খুনিদের বিচার চাই।

শেফালীর ভাই দিপক কুমার বিশ্বাস বলেন, তার বোনকে হত্যার পাশাপাশি বাসা থেকে কিছু নগদ টাকা এবং স্বর্ণালংকার চুরি হয়েছে। এতে বাধা দেওয়ায় হয়তো তাকে এভাবে হত্যা করা হতে পারে।

এদিকে, ঘটনাস্থল পরিদর্শন শেষে সিআইডির পরিদর্শক স্বপন কুমার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। ঝিনাইদহ থেকে সিআইডির একটি বিশেষজ্ঞ দল এসে আলামত সংগ্রহ করেছে। তদন্ত শেষ হলে বিস্তারিত জানানো হবে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছাব্বিরুল ইসলাম জানান, কুষ্টিয়ার হাউজিং ডি ব্লকের ভাড়া বাসা থেকে শেফালী বিশ্বাস নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা ময়না তদন্তের রিপোর্ট ছাড়া সঠিকভাবে বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়না তদন্তের জন্য মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ