শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:০১ অপরাহ্ন
বিশেষ ঘোষণাঃ
• করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন, টিকা নিন। • গুজব নয়, সঠিক সংবাদ জানুন। • দেশের কিছু জেলা, উপজেলা, গুরুত্বপূর্ণ স্থান এবং বিশ্বের কয়েকটি দেশের গুরুত্বপূর্ণ শহরে (খালি থাকা সাপেক্ষে) প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। • আপনি কি কোন বিশ্ববিদ্যালয়ে 'ফিল্ম ও মিডিয়া, গণযোগাযোগ ও সাংবাদিকতা' বিষয়ে পড়ছেন? বাংলাদেশ প্রতিবেদন আপনাকে দিচ্ছে 'ইন্টার্নশিপ'-এর সুযোগ। • আপনিও হতে পারেন সাংবাদিক! চলতি পথে নানা অসঙ্গতি, দুর্নীতি, কারো সফলতা বা যেকোনো ভিন্নধর্মী খবর (ছবি অথবা ভিডিও) পাঠাতে পারেন। • হটলাইনঃ +৮৮০ ১৯ ০৯ ৮৬ ২৬ ১৬ (হোয়াটসঅ্যাপ), • ই-মেইলঃ protibedonbd@gmail.com • গুগল, ফেসবুক ও ইউটিউবে আমাদের পেতে Bangladesh Protibedon লিখে সার্চ দিন।

সরাইলে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের সুধী সমাবেশ ও ইফতার অনুষ্ঠিত

বাংলাদেশ প্রতিবেদন
প্রকাশকালঃ রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

সরাইলে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের সুধী সমাবেশ ও ইফতার অনুষ্ঠিত।

আব্দুল আওয়াল খান/সরাইল প্রতিনিধি:

পবিত্র মাহে রমজান উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সুধী সমাবেশ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার ১৬ এপ্রিল রাজধানীর মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের (প্রাক্তন-আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) এবং ইউনিভার্সেল মেডিকেল সার্ভিসেস উদ্যোগে সরাইল সৈয়দ সিরাজুল ইসলাম অডিটোরিয়ামে পবিত্র কুরআন তেলোওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়।

সুধী সমাবেশের শুরুতে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আশীষ কুমার চক্রবর্ত্তী শুভেচ্ছা বক্তব্যে আগত অতিথিবৃন্দকে শুভেচ্ছা জানান। পাশাপাশি হাসপাতালের ৫০০ শয্যা বিশিষ্ট ইউনিভার্সেল মেডিসিটির চলমান নির্মাণ কাজ দ্রুততার সাথে এগিয়ে যাওয়া এবং ব্রাহ্মণবাড়িয়া শাখার ইউনিভার্সেল মেডিকেল সার্ভিসেসের শীঘ্রই সেবা কার্যক্রম শুরুর প্রত্যয় ব্যক্ত করেন। পরিশেষে হাসপাতালের সার্বিক উন্নতির জন্য সকলের দোয়া কামনা করেন ।

ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-ব্রাহ্মণবাড়িয়া সংরক্ষিত মহিলা আসন-৩১২ সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম ওরফে (শিউলী আজাদ), ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মো: শাহগীর আলম,

পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, সাবেক  ব্রাহ্মণবাড়িয়া-২ সংসদ সদস্য এড. জিয়াউল হক মৃধা, উপাচার্য নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় অধ্যাপক আতিকুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ পারভেজ,ব্রাহ্মণবাড়িয়া

যুগ্ম জেলা জজ মোহাম্মদ নজরুল ইসলাম,  নরসিংদী পুলিশ সুপার পিপিএম কাজী আশরাফুল আজীম,নরসিংদী যুগ্ম জেলা ও দায়রা জজ মোঃ সাজ্জাদুর রহমান,নরসিংদী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোল্যা সাইফুল ইসলাম, সরাইল উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল হক মৃদুল, এবং সরাইল ও আশুগঞ্জ উপজেলাধীন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দসহ প্রশাসন, রাজনৈতিক ও সাংস্কৃতিক অংগনের বিশিষ্ট ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ, চিকিৎসক এবং সুশীল সমাজের প্রতিনিধিগণসহ তিন শতাধিক অতিথি উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দকে ঈদ উল ফিতরের উপহার সামগ্রী প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ